Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেয়েকে ধর্ষণের চেষ্টা, স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ জুন ২০২১ ১১:৩৬

ফাইল ছবি

সুনামগঞ্জ: জেলার বিশ্বম্ভপুর উপজেলায় নিজের মেয়েকে (১১) ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী মেয়েটির মা তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা করেছেন।

গত ১৮ মে রাত ১০টার দিকে বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় গত বৃহস্পতিবার (১৭ জুন) বিশ্বম্ভরপুর থানায়স্বামী জীতেন্দ্র দেবনাথ (৪৩) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী /২০০৩) এর ৯ (৪) (খ) ধারায় মামলা করেন স্ত্রী পম্পা রানী বর্মন (৪২)।

বিজ্ঞাপন

লিখিত অভিযোগে পম্পা রানী বর্মন উল্লেখ্য করেন, ভুক্তভোগী মেয়ে স্থানীয় বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে। আমার স্বামী চরিত্রহীন, লম্পট, নারী লোভী প্রকৃতির লোক। গত (১৮ মে) রাত ১টার দিকে আমার মেয়ে বসত ঘরে ঘুমিয়ে ছিল। আমিও খাওয়া-দাওয়া শেষ করে পাশের ভাড়াটিয়া ঘরে যাই। তখন আমার স্বামী জীতেন্দ্র দেবনাথ মেয়েকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় আমার মেয়ে দৌড়ে আমার কাছে এসে ঘটনা বলে— শুনে আমি হতভম্ব হয়ে যাই। পরে আমার দেবর সঞ্চিত দেবনাথকে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে আমাকে সে (স্বামী) গালিগালাজ করে। এ ঘটনার পর থেকে আমি আমার মেয়ের নিরাপত্তার স্বার্থে পিতার বাড়িতে বসবাস করছি।

বর্তমানে অভিযুক্ত স্বামী জীতেন্দ্র দেবনাথ পলাতক রয়েছে। তার দুটি মুঠোফোন নম্বরই বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুরঞ্জিত তালকদার বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মেয়ের মা বাদী হয়ে তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। মামলাটি আমলে নিয়ে পলাতক জীতেন্দ্র দেবনাথকে গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

টপ নিউজ মেয়েকে ধর্ষণের চেষ্টা স্বামীর বিরুদ্ধে স্ত্রী মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

গোলমরিচ যেভাবে দ্রুত ওজন কমায়
২০ অক্টোবর ২০২৪ ১৫:৫১

সম্পর্কিত খবর