Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘শেখের বেটি মোক থাকার ঘর দিয়েছে’

সুলতান হোসেন, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ জুন ২০২১ ১২:১৮

লালমনিরহাট: ‘শেখের বেটি মোক থাকার ঘর দিয়েছে, মোর কোনো থাকার জায়গা ছিল না, মুই এ্যালা ছাওয়া দুইটাক নিয়া শান্তিত ঘুমবার পাইম। আল্লাহ শেখ হাসিনাক যুগ যুগ বাঁচি রাখুন।’ এভাবেই কথাগুলো বলছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জমি ও ঘর পাওয়া শিরিনা বেগম।

রোববার (২০ জুন) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক উদ্বোধনের পর আদিতমারী উপজেলা পরিষদ হলরুমে ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়। দ্বিতীয় পর্যায়ে এই উপজেলায় ১৫০টি ভূমি ও গৃহহীন পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পাচ্ছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিনের সভাপতিত্বে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ রাশেদ প্রধান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দিলশাদ জাহান, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌফিক আহমেদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. মোশাররফ হোসেন, উপজেলা প্রকৌশলী সোহেল রানা, উপজেলা সমবায় অফিসার ফজলে এলাহী, উপ পরিদর্শক (এসআই) আব্দুল হাই প্রমুখ।

উল্লেখ্য, প্রথম পর্যায়ে আদিতমারীতে ১৩০টি ভূমি ও গৃহহীন প্রতি পরিবারকে ২ শতক জমি ও ঘর প্রদান করা হয়।

সারাবাংলা/এএম

ভূমি ও গৃহহীন পরিবার শেখের বেটি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর