Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঝালকাঠি-সেতাবগঞ্জ পৌরসভা ও লক্ষ্মীপুর-২ আসনে নির্বাচন সোমবার

স্পেশাল করেসপন্ডেন্ট
২০ জুন ২০২১ ১৭:৫৮

ঢাকা: আগামীকাল সোমবার (২১ জুন) লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের উপনির্বাচন। এছাড়াও এদিন ঝালকাঠি জেলার ঝালকাঠি পৌরসভা এবং দিনাজপুর জেলার সেতাবগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

রোববার (২০ জুন) ইসির যুগ্মসচিব এসএম আসাদুজ্জামান আরজু সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ঝালকাঠি পৌরসভা নির্বাচন তিন জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন- আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার, ইসলামি আন্দোলন বাংলাদেশ থেকে হাতপাখা প্রতীক নিয়ে মো. হাবিবুর রহমান এবং স্বতন্ত্র থেকে নারিকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচন করছেন মো. আফজাল হোসেন।

এই পৌরসভা নির্বাচনে মোট ভোটার ৩৯ হাজার ৬৩৬ জন।

আর সেতাবগঞ্জ পৌরসভা নির্বাচনে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন- আওয়ামী লীগ থেকে মো. আসলাম, বাংলাদেশ ওয়াকার্স পার্টি থেকে মো. রশিদুল ইসলাম, স্বতন্ত্র থেকে নাজমুন নাহার মুক্তি, মো. নাহিদ বাসার চৌধুরী ও মো. হাবিবুর রহমান দুলাল।

এই নির্বাচনে মোট ভোটার ২১ হাজার ৩৫৮ জন।

লক্ষ্মীপুর-২ শূন্য আসনের উপনির্বাচন
আগামীকাল সোমবার ২১ জুন লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে নুর উদ্দিন চৌধুরী নয়ন এবং প্রধান বিরোধী দল জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীকে শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপন।

সারাবাংলা/জিএস/এমও

ঝালকাঠি লক্ষ্মীপুর-২ সেতাবগঞ্জ পৌরসভা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর