Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামিন মেলেনি হেফাজতের সাবেক নেতা আজহারুলের

স্টাফ করেসপন্ডেন্ট
২১ জুন ২০২১ ১৯:৩১

আজহারুল ইসলাম

ঢাকা: হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলামের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রাজধানীর যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (২১ জুন) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত তার জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পাঁচ দিনের রিমান্ড শেষে আজহারুল ইসলামকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা জেমরা জোনাল টিমের সাব-ইন্সপেক্টর মোহাম্মদ কামরুজ্জামান।

এ সময় আসামির পক্ষে মো. পারভেজ জামিন আবেদন করেন। তিনি বলেন, এজাহারে আসামির নাম নেই। ঘটনার ৩ মাস পর গ্রেফতার করে তাকে রিমান্ডে নেওয়া হয়েছে। তিনি একজন প্রখ্যাত আলেম। তিনি একটি মাদরাসায় চাকরি করেন। সেখানে ৭০০ শিক্ষার্থী আছে। এদের মধ্যে কয়েকশ শিক্ষার্থী এতিম। তিনি তাদের খাবার, শিক্ষার দেখাশোনা করেন। তাই তার জামিনের আবেদন করছি। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিরোধী আন্দোলনের ঘটনায় গত ১৫ জুন আসামি আজহারুল ইসলামের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওইদিন ভোরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডিবি যাত্রাবাড়ী থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

সারাবাংলা/এআই/এনএস

আজহারুল ইসলাম হেফাজতের সাবেক নেতা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর