Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আন্তর্জাতিক নারী পাচার চক্রের ৭ সদস্য রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
২২ জুন ২০২১ ১৬:৫৫

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানার করা মামলায় আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের সাত সদস্যের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২২ জুন) মামলাটির তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মোহাম্মদ মহিউদ্দিন ফারুক আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- নারী পাচার চক্রের সমন্বয়ক নদী আক্তার ওরফে ইতি ওরফে নুর জাহান, তরিকুল ইসলাম, আল আমিন সোহেন, সাইফুল ইসলাম, বিনাস সিকদার, আমিরুল ইসলাম এবং পলক মন্ডল।

এদিকে আসামিদের পক্ষের আইনজীবী সিরাজুল ইসলামসহ প্রমুখসহ আরও অনেকেই রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে রিমান্ড মঞ্জুরের পক্ষে শুনানি করা হয়। বিচারক শুনানি শেষে প্রত্যেকের চার দিন করে রিমান্ডের আদেশ দেন।

গত ২১ জুন হাতিরঝিল থানা পুলিশের একটি দল নড়াইল ও যশোর সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

জানা গেছে, ভারত থেকে পালিয়ে আসা যে তরুণী হাতিরঝিল থানায় মামলা করেছিলেন, তার দেওয়া তথ্যাযায়ী এর আগে সাতক্ষীরা এলাকা থেকে বেশ কয়েকজনকে গ্রেফতার করেছিল। পাচারের উদ্দেশ্যে আনা মেয়েদের যশোর সীমান্তে বাড়িতে রেখে সুযোগমতো ভারতে পাচার করতো চক্রটি।

সারাবাংলা/এআই/পিটিএম

আন্তর্জাতিক নারী পাচার চক্র রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর