Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক শারমিনকে অব্যাহতির আবেদন

স্টাফ করেসপন্ডেন্ট
২২ জুন ২০২১ ১৭:১১

ঢাকা: অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক শারমিন জাহানের বিরুদ্ধে নকল মাস্ক সরবরাহের অভিযোগের মামলায় অব্যাহতির আবেদন করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে পুলিশ।

গত ২৮ এপ্রিল মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মোর্শেদ হোসেন খান শাহবাগ থানায় দায়ের করা মামলায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ প্রতিবেদন জমা দেন।

মঙ্গলবার (২২ জুন) আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নিজাম উদ্দিন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

২০২০ সালের ২৩ জুলাই নকল মাস্ক সরবরাহের অভিযোগে শারমিন জাহানের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রক্টর অধ্যাপক ডা. মোজাফফর আহমেদ। এরপর ২৫ জুলাই আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। ২৮ জুলাই রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর তিনি জামিন পেয়েছেন।

মামলায় অভিযোগে বলা হয়, বিএসএমএমইউ হাসপাতালে মাস্ক সরবরাহের অনুমতি পায় শারমিন জাহানের প্রতিষ্ঠান অপরাজিতা ইন্টারন্যাশনাল। কিন্তু প্রতিষ্ঠানটি নকল মাস্ক সরবরাহ করে। এই মাস্ক ব্যবহার করে চিকিৎসক ও রোগী ক্ষতির সম্মুখীন হয়েছেন। একইসঙ্গে নকল মাস্ক সরবরাহ করে প্রতিষ্ঠানটি বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছে।

সারাবাংলা/এআই/এসএসএ

অপরাজিতা ইন্টারন্যাশনাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর