Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রুমমেটকে ভিডিও কলে রেখে ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ জুন ২০২১ ২০:২২

আত্মহত্যা [প্রতীকী ছবি]

ঢাকা: রাজধানীর মালিবাগের গুলবাগ এলাকার একটি বাসায় রুবিনা ইয়াছমিন নদী (২২) নামে এক তরুণী তার রুমমেটকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২২ জুন) বিকেল ৩টার দিকে গুলবাগের একটি বাসায় এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নদীকে হাসপাতালে নিয়ে আসা রুমমেট মারিয়াম খানম জানান, তারা দুজন মালিবাগের বাসায় সাবলেট ভাড়া থাকেন এবং তারা দুজনই বনশ্রী এলাকায় আঞ্জার বোরকা হাউজে চাকরি করেন। আজ সে কাজে গেলেও নদী কাজে যায়নি। বেলা ৩টার দিকে নদী তাকে ভিডিও কল দেয় এবং তাকে বাসায় যেতে বলে। কিছুক্ষণ পর মারিয়ামকে ভিডিও কলে রেখেই নদী ফ্যানের সঙ্গে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। পরে মারিয়াম নিজেই বাসায় এসে নদীকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসে।

মারিয়াম আরও জানান, গত দুই বছর আগে সম্পর্ক করে সামিউল নামে একটি ছেলেকে বিয়ে করে নদী। তবে নদীর পরিবার এ বিয়েতে সম্মত ছিল না এবং কিছুদিন পরেই তাদের ডিভোর্স হয়ে যায়। এরপর থেকে নদীর সঙ্গে তার পরিবারের তেমন সম্পর্ক ছিল না। নদী সব সময় খিটখিটে মেজাজ নিয়ে থাকতো।

নদীর খালাত বোন তামান্না আক্তার জানান, তাদের বাড়ি বরগুনা জেলার বেতাগী উপজেলায়। বাবার নাম রফিকুল ইসলাম। নদীর মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে আসে তারা। কিন্তু কি কারণে নদী গলায় ফাঁস দিয়েছে তা বলতে পারেনি। এক ভাই এক বোনের মধ্যে নদী ছিল বড়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি শাহজাহানপুর থানায় অবহিত করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

টপ নিউজ তরুণীর আত্মহত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর