Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুক্তিপণের দাবিতে স্কুলছাত্রকে অপহরণের পর হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ জুন ২০২১ ১০:৩৫

মেহেরপুর: গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামে মুক্তিপণের দাবিতে স্কুলছাত্র আবির হোসেনকে (১২) অপহরণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। শনিবার (২৬ জুন) রাত ১২টার দিকে স্থানীয় মাঠ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

আবির হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের মালয়েশিয়া প্রবাসী আসাদুল ইসলামের ছেলে। মায়ের সাথে সে নানার বাড়িতে বসবাস করত। এ ঘটনায় মিনাপাড়া গ্রামের নুহু মেম্বারের ছেলে হামিম হোসেন ও মিরাজ হোসেনের ছেলে মুজাহিদকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, হামিম ও মুজাহিদের সঙ্গে মোটরসাইকেলযোগে গ্রামের মাঠে ঘুরতে যায় আবির হোসেন। এরপর হামিম ও মুজাহিদ গ্রামের মানুষকে জানায় আবিরকে মাঠের মধ্যে অজ্ঞাত একজন ধরে নিয়ে গেছে। পরে আবিরের মোবাইল ফোন থেকে তার মা ও পিতার মোবাইল নম্বরে কল করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। ঘন্টা খানেক পর আবিরের ফোনটি বন্ধ পাওয়া যায়। গাংনী থানা পুলিশের একটি টিম স্থানীয়দের সাথে মাঠে তল্লাশি চালিয়ে আবিরের হাত পা বাধা ও গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান বলেন, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। নেপথ্যে কেউ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এএম

অপহরণ গাংনী টপ নিউজ মুক্তিপণ মেহেরপুর হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর