Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ধর্ষণচেষ্টার’ পর শিশুকে শ্বাসরোধে খুন

স্পেশাল করেসপন্ডেন্ট
২৭ জুন ২০২১ ১৭:৫৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিজ বাসায় খাটের নিচ থেকে পাঁচ বছরের এক মেয়ে শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, প্রথমে তাকে ধর্ষণের চেষ্টা হয়েছে এবং ব্যর্থ হয়ে শ্বাসরোধ করে খুন করা হয়।

রোববার (২৭ জুন) দুপুরে নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল মোড়ের পাশে বেপারিপাড়া এলাকায় দিদারুল আলমের বিল্ডিংয়ের চারতলার একটি বাসা থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

খুনের শিকার শিশুটির মা বাহির সিগন্যাল এলাকার একটি পোশাক কারখানার কর্মী। তার বাবা আরেকটি বিয়ে করে বর্তমানে কুমিল্লায় বসবাস করেন বলে পুলিশ জানতে পেরেছে।

ঘটনাস্থলে থাকা নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আবু বক্কর সিদ্দিক সারাবাংলাকে বলেন, ‘ছোট্ট একটি কক্ষে মা-মেয়ে থাকত। মা আজ (রোববার) সকাল সাতটার দিকে কারখানার উদ্দেশে বাসা থেকে বেরিয়ে যান। বেলা ১২টার দিকে বাসায় ফিরে আসেন। কিন্তু বাসায় মেয়েকে না দেখে খোঁজাখুঁজি করে দেখেন খাটের নিচে তার নিথর দেহ পড়ে আছে। তখন খবর পেয়ে আমরা দুপুর দুইটার দিকে ঘটনাস্থলে আসি।’

‘মেয়েটির গলায় গেঞ্জি পেঁচানো অবস্থায় ছিল। তার যৌনাঙ্গে রক্তক্ষরণের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে, তাকে প্রথমে ধর্ষণের চেষ্টা হয়েছে। এতে ব্যর্থ হয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।’

শিশুটির মৃতদেহ উদ্ধার করা ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এছাড়া ঘটনার বিষয়ে জানতে ভবনের বাসিন্দাদের পাশাপাশি আশপাশের এলাকার লোকজনের কাছ থেকে তথ্য নেওয়া হচ্ছে বলে এডিসি আবু বক্কর সিদ্দিক জানান।

সারাবাংলা/আরডি/পিটিএম

খুন টপ নিউজ ধর্ষণ চেষ্টা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর