Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে বিতরণ করা হবে খাদ্য

স্পেশাল করেসপন্ডেন্ট
২৭ জুন ২০২১ ২০:৩৩

ঢাকা: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ১৪ জুলাই দ্বিতীয় মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করবে দলটি। দেশের করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত পরিবর্তন হতে পারে। তবে স্বাস্থ্যবিধি মেনে এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন করা হবে।

এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালনে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হবে। এছাড়া কেন্দ্রীয় কমিটি পোস্টার ছাপাবে এবং বিতরণ করবে। রোববার (২৭ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাতীয় পার্টির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালনের জন্য দলটির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের দুটি কমিটি অনুমোদন করেছেন। ১০১ সদস্য বিশিষ্ট এই কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হিসেবে পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলুকে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা ও এ্যাড সালমা ইসলাম যুগ্ম আহ্বায়কের দায়িত্বে রয়েছেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আগামী ১ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত পার্টির দলীয় পতাকা অর্ধনমিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কেন্দ্রীয় কার্যালয়ে পবিত্র কোরআন তিলাওয়াত, এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হবে। জেলায় জেলায় লিফলেট বিতরণ, পোস্টার, ফেস্টুন লাগানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

স্থানীয়ভাবে জেলায় জেলায় দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হবে। এছাড়া কেন্দ্রীয় কমিটি পোস্টার ছাপাবে এবং বিতরণ করবে। এছাড়াও কেন্দ্রীয় কমিটির শীর্ষ স্থানীয় নেতাদের একটি বিশেষ টিম পল্লীবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতে রংপুর যাবেন আগামী ১৩ জুলাই (মঙ্গলবার) এবং ১৪ জুলাই সেখানকার অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

একইসঙ্গে কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ১৬ জুলাই যমুনা ফিউচার পার্ক মিলনায়তনে ১৪ জুলাই বিকাল ৩টায় স্মরণ সভার করার কর্মসূচী নেওয়া হয়েছে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সারাবাংলা/এএইচএইচ/এনএস

এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী খাদ্য বিতরণ জাতীয় পার্টি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর