Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে বাড়িতে অগ্নিসংযোগ-ভাঙচুর, কিশোরীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ জুন ২০২১ ২১:৫৮

নরসিংদী: জেলার রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়িঘরে অগ্নিসংযোগ ও ভাঙচুরের সময় আফসানা আক্তার (১৮) নামে এক কিশোরী নিহত হয়েছে।

সোমবার (২৮ জুন) সকালে নিহত অবস্থায় বাড়ির পাশে তাকে পড়ে থাকতে দেখা যায়। রোববার রাতে উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে এই অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন পাড়াতলী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম।

নিহত কিশোরী আফাসানা আক্তার (১৮) কাচারিকান্দি গ্রামের নান্নু মিয়ার মেয়ে।

এলাকাবাসীরা জানান, দীর্ঘদিন ধরেই এলাকায় স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ চলছিল। সর্বশেষ গত মাসের মাঝামাঝি সময়ে সংঘর্ষ হয়। সেসময় টানা ৪ দিনের টেটাযুদ্ধে ৩ জন নিহত হয়।

এর মধ্যে গত ১ মাসের মতো পরিবেশ শান্ত থাকলেও রোববার সকাল থেকে দুই পক্ষই উত্তেজিত হয়। রাতে একপক্ষ অপরপক্ষের প্রায় ১৫টি বাড়িতে অগ্নিসংযোগ করে। এসময় মাথায় আঘাত পায় আফসানা নামের এক কিশোরী। পরে সোমবার সকালে নিহত অবস্থায় বাড়ির পাশে তাকে পড়ে থাকতে দেখা যায়।

পাড়াতলী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ‘রাতে অগ্নিসংযোগ ও সংঘর্ষ হয়। সকালে ওই কিশোরীর মরদেহ পাওয়া যায় বাড়ির পাশেই। রাতে কিভাবে সে মারা যায় তা এখনও আমরা পুরোপুরি নিশ্চিত নই। তবে রাতের সংঘর্ষ চলাকালীন সময়ের কোন একসময় সে নিহত হয় বলে ধারণা করছি।’

রায়পুরা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সেলিম মিয়া বলেন, ‘এলাকায় স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। একজন নিহত হওয়ার খবর পেয়েছি।’

সারাবাংলা/এমও

অগ্নিসংযোগ কিশোরীর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর