Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ জুন ২০২১ ১৮:২৭

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল [ফাইল ছবি]

ঢাকা: রাজধানীর হাজারীবাগ থানাধীন ঝাউচরের একটি বাসায় আফিয়া আক্তার (১৮) নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। আট মাস আগে বিবাহিত ওই নারীর স্বামী-শাশুড়ি দাবি করছেন, তিনি আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৯ জুন) বিকেল সাড়ে চারটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আফিয়ার স্বামী আব্দুল্লাহ আল ফয়সাল হৃদয় সারাবাংলাকে জানান, ঝাউচর লবণ ফ্যাক্টরি সংলগ্ন মহিউদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন তারা। বেলা সাড়ে তিনটা নাগাদ আফিয়া তাকে রুমের বাইরে যেতে বলে। তিনি বের হওয়ার পর আফিয়া রুমের দরজা ভেতর থেকে বন্ধ করে দেয়। পরে, অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় আফিয়াকে দেখতে পান তিনি। ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়।

ফয়সালের দাবি আফিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কী কারণে তিনি গলায় ফাঁস দিলেন সে ব্যাপারে কিছু জানাতে পারেননি তিনি।

এ ব্যাপারে আফিয়ার শাশুড়ি রেহেনা আক্তার বলেন, বাবার বাড়ির সঙ্গে মনোমালিন্যের জেরে আফিয়া আত্মহত্যা করেছে বলে তার ধারণা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া ওই গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহের গলায় দাগ পাওয়া গেছে। ঘটনাটি বিস্তারিত জানার জন্য হাজারীবাগ থানাকে বলা হয়েছে। আর মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একেএম

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঝাউচর হাজারীবাগ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর