Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তালাকনামা পেয়ে স্ত্রীকে খুনের পর ‘বিষপান করা’ স্বামীর মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট
২৯ জুন ২০২১ ২০:০৯

প্রতীকী ছবি

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ত্রীকে ছুরিকাঘাতে খুনের পর ‘বিষপান করা’ স্বামীও মারা গেছেন। পুলিশ জানিয়েছিল, স্ত্রীর কাছ থেকে তালাকনামা পাওয়ার পর ক্ষুব্ধ হয়ে স্বামী এ ঘটনা ঘটিয়েছিল।

মঙ্গলবার (২৯ জুন) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পুলিশ পাহারায় চিকিৎসাধীন অবস্থায় তার ‍মৃত্যু হয়েছে।

স্বামী ওমর শরীফের বাড়ি সন্দ্বীপ উপজেলায়। আট বছর আগে বিয়ে করা পিয়ারু বেগম ও দুই মেয়েকে নিয়ে সীতাকুণ্ড পৌরসদরের মৌলভীপাড়া এলাকায় শ্বশুরবাড়ির কাছে বাসা ভাড়া নিয়ে থাকতেন শরীফ।

পুলিশের বক্তব্য অনুযায়ী, পারিবারিক কলহের জেরে বাবার বাড়িতে উঠা পিয়ারু বেগম বেকার স্বামী শরীফকে গত ১৩ জুন তালাকনামা পাঠান। এতে ক্ষুব্ধ হয়ে ওমর শরীফ রোববার বিকেলে পিয়ারুর বাবার বাড়িতে যান। সেখানে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে শরীফ তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। আহত পিয়ারুকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে পিয়ারু মারা যান।

এ ঘটনায় পিয়ারুর ভাই বাদি হয়ে রোববার রাতেই সীতাকুণ্ড থানায় শরীফের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক সারাবাংলাকে বলেন, ‘আমরা জানতে পেরেছি, ছুরিকাঘাত করে ওমর শরীফ সীতাকুণ্ড থেকে পালিয়ে চট্টগ্রাম শহরের হালিশহরে চলে যান। সেখানে গিয়ে নিজেকে ছুরিকাঘাত ও বিষপান করেন। আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তাকে আমরা হেফাজতে রাখি। আজ (মঙ্গলবার) সকালে শরীফ মারা গেছে।’

শরীফের লাশও ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর কথা উল্লেখ করে তিনি বলেন, ‘ময়নাতদন্ত প্রতিবেদন এলে তিনি কিভাবে আত্মহত্যা করেছেন, সেটা আমরা পুরোপুরি নিশ্চিত হতে পারব।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএসএ

চট্টগ্রাম তালাকনামা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর