Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রাজনীতিবিদরা রাজনীতি করলে মানুষের কল্যাণ হয়’

সিনিয়র করেসপন্ডেন্ট
৩০ জুন ২০২১ ২০:১১

ঢাকা: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের রাজনীতিকে রাজনীতিবিদদের হাতে তুলে দিয়েছেন। আর এর মাধ্যমে তিনি প্রমাণ করেছেন, রাজনীতিবিদরা রাজনীতি করলে দেশের মানুষের কল্যাণ হয়।

বুধবার (৩০ জুন) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত করোনাভাইরাস সংক্রমিত সীমান্তবর্তী জেলা-উপজেলায় সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। পরে প্রায় ৩০টি জেলা-উপজেলায় প্রতিনিধিদের মাধ্যমে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল তাদের তার সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

বিজ্ঞাপন

এস এম কামাল হোসেন বলেন, ‘আমরা আমাদের প্রিয় নেত্রীর নেতৃত্বে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছি এবং অসহায় মানুষের পাশে থাকব। জননেত্রী শেখ হাসিনা সংকট মোকাবিলায় যেমন বিশ্বের শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী, তেমনি তার কর্মী হিসেবে সংকট মোকাবিলায় আমরাও মানুষের পাশে থাকব।’

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার পর সরকার প্রধান হোক, রাষ্ট্রপ্রধান হোক; একমাত্র রাজনীতিবিদ কিন্তু শেখ হাসিনা। পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত্যা করার পর জিয়াউর রহমান সেনাবাহিনীর থেকে এসেছেন এবং গণতন্ত্রকে হত্যা করেছেন। এরশাদ সেনাবাহিনী থেকে এসেছেন, গণতন্ত্রকে হত্যা করেছেন। খালেদা জিয়া গৃহবধূ ছিলেন, সেখান থেকে রাজনীতিতে এসেছেন। শেখ হাসিনাই একমাত্র রাজনীতিবিদ, যিনি সরকারপ্রধান। এর আগে যারা সরকারপ্রধান রাষ্ট্রপ্রধান ছিল তারা কেউ রাজনীতিবিদ ছিল না।’

বিজ্ঞাপন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত ছিলেন ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আব্দুস সবুর, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাঁপা, কেন্দ্রীয় কার্যকরী সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীমসহ ত্রাণ উপকমিটির সদস্যরা।

সারাবাংলা/এনআর/পিটিএম

কল্যাণ মানুষ রাজনীতি রাজনীতিবিদ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর