Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাস্থ্যকর্মীদের নির্বিঘ্ন যাতায়াত নিশ্চিত করার অনুরোধ

সিনিয়র করেসপন্ডেন্ট
১ জুলাই ২০২১ ২৩:৪৪

ঢাকা: দেশে নভেল করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে বৃহস্পতিবার (১ জুলাই) থেকে শুরু হয়েছে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধে। এই কঠোর বিধিনিষেধ চলাকালীন দেশে স্বাস্থ্য সেবা বিভাগের অধীনস্থ সব দফতর খোলা থাকবে বলে জানিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। একইসঙ্গে এই সময়ে স্বাস্থ্যসেবা বিভাগ ও আওতাধীন দফতর, সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের নির্বিঘ্ন যাতায়াত নিশ্চিতে নির্দেশক্রমে অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৩০ জুন) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব (প্রশাসন-১ অধিশাখা) আনজুমান আরা’র সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসের বিস্তার রোধে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক সার্বিক কার্যাবলি/চলাচলের ওপর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এ সময় জরুরি পরিষেবা সংশ্লিষ্ট মন্ত্রণালয়/বিভাগ হিসেবে স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ও তার আওতাধীন অধিদফতর/দফতর/সংস্থার স্বাভাবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

এ প্রেক্ষাপটে স্বাস্থ্যসেবা বিভাগ ও আওতাধীন দফতর সংস্থার কর্মকর্তা/কর্মচারীদের নির্বিঘ্ন যাতায়াত নিশ্চিতকল্পে প্রয়োজনীয় সহায়তা প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো বলে উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।

সারাবাংলা/এসবি/একে

করোনা কোভিড-১৯ নভেল করোনাভাইরাস

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর