Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্ল্যাকমেইলের শিকার স্কুলছাত্রীর আত্মহত্যা, ২ তরুণের নামে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট
৫ জুলাই ২০২১ ১৭:২৬

ঢাকা: রাজধানীর বাসাবো এলাকায় স্কুলছাত্রীর ‘আত্মহত্যার’ ঘটনায় প্ররোচনার অভিযোগে দুই তরুণের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদের দুজনেরই বয়স ২০ বছর বলে জানিয়েছে পুলিশ।

আত্মহত্যায় প্ররোচনাকারী দুই তরুণ হলেন— শামীম ও ফাহিম। সোমবার (৫ জুলাই) সকালে মৃত স্কুলছাত্রীর বাবা সবুজবাগ থানায় মামলাটি করেন। সবুবজবাগ থানার এসআই সাইফুর রহমান সারাবাংলাকে মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার (৪ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে বাসাবোর একটি বাসা থেকে ওই স্কুলছাত্রীর ঝুলন্ত নিথর দেহ উদ্ধার করে পুলিশ। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। যে অভিযোগ মামলা হয়েছে, সেটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: অশ্লীল ছবি ইন্টারনেটে: স্কুলছাত্রীর আত্মহত্যা

এসআই সাইফুর রহমান আরও বলেন, মৃত স্কুলছাত্রীর বাবা পরিবারের অন্য সদস্যদের নিয়ে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় থাকেন। স্কুলছাত্রী বাসাবোতে তার নানির বাসায় থেকে লেখাপড়া করত। কী কারণে মেয়েটি আত্মহত্যা করেছে, তা জানতে তদন্ত চলছে।

মৃত স্কুলছাত্রীর ফুফা বলেন, বাসাবো এলাকার এক তরুণ ওই স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে আপত্তিকর ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিও প্রচারের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে দীর্ঘদিন ধরে ‘ব্ল্যাকমেল’ করে আসছিল ওই দুই তরুণ। মেয়েটির কাছ থেকে ছেলেটি টাকাও আদায় করেছেন বলে অভিযোগ করেন তার ফুফা।

স্কুলছাত্রীর ফুফার ভাষ্য, আরও টাকা দাবির পরিপ্রেক্ষিতে মেয়েটি তা দিতে না পারায় ভিডিও ছড়িয়ে দেন ওই তরুণ। বিষয়টি মেয়েটির মা–বাবা জানতে পেরে তাকে বকাঝকা করেন। এরপর গতকাল রোববার রাতে মেয়েটি তার নানির বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এনএস

২ তরুণের নামে মামলা আপত্তিকর ভিডিও ধারণ ব্ল্যাকমেইলের শিকার স্কুলছাত্রীর আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

সম্পর্কিত খবর