Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রগতি সরণিতে লরির ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৫ জুলাই ২০২১ ১৮:৩৫

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বাড্ডা প্রগতি সরণি এলাকায় লরির ধাক্কায় ইলিয়াস ঢালি (৪৬) নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনার সময় বাইসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। রোববার (৩ জুলাই) রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ইলিয়াসের বাড়ি বরিশাল জেলার উজিরপুর উপজেলার কেশবকাঠি গ্রামে। বাবার নাম মৃত আবুল কাশেম ঢালী। বর্তমানে সে মেরুল বাড্ডা আলাতুন্নেছা স্কুলের পাশে একটি বাসায় পরিবার নিয়ে থাকতো। ইলিয়াস পরিবাগে ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বিডি লিমিটেড নামে একটি কোম্পানির গাড়ির চালক।

বিজ্ঞাপন

ইলিয়াসের চাচাতো ভাই হেমায়েত হোসেন জানায়, গতকাল রাতে ডিউটি শেষ করে বাসায় আসে। পরে রাতে বাইসাইকেল নিয়ে বের হন। রাত পৌনে ১২টার দিকে বাড্ডা প্রগতি সরণি এলাকায় এলে পেছন থেকে একটি লরি তার সাইকেলকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে ইলিয়াস মারা যান।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশীদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার রাত পৌনে ১২টার দিকে মধ্য বাড্ডা ফুজি টাওয়ারের সামনে থেকে আহত অবস্থায় তুলে হাসপাতালে নিয়ে যাই। তবে কোন গাড়ি তাকে ধাক্কা দিয়েছে তা জানা যায়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

আরোহী বাইসাইকেল মৃত্যু লরির ধাক্কা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর