Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফিল্ড হাসপাতালের পক্ষ থেকে হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা উপহার

স্টাফ করেসপন্ডেন্ট
৭ জুলাই ২০২১ ১৪:৩৯

চট্টগ্রাম: দেশে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ বেড়ে যাওয়ায় সাধারণ মানুষের সেবার জন্য চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের পক্ষ থেকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে দুটি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা উপহার দেওয়া হয়েছে।

এ বিষয়ে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন , সাধারণ মানুষের অর্থে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের মেডিক্যাল সরঞ্জামাদি সাধারণ মানুষের সেবায় ব্যবহৃত হলে সেটা হবে খুবই ভালো। সেই দৃষ্টিকোণ থেকে আগামীতে আরও কিছু মেডিক্যাল যন্ত্রপাতি দেওয়া হবে।

বিজ্ঞাপন

চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির বলেন, করোনা ক্রান্তিকালের শুরুতে ডা. বিদ্যুৎ বড়ুয়ার সার্বিক ব্যবস্থাপনায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সাধারণ মানুষের সেবায় যেভাবে এগিয়ে এসেছে তা একটি অনন্য উদাহরণ।

সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি বলেন , চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল করোনা ক্রান্তিকালে বাংলাদেশে ইতিহাস সৃষ্টি করেছে। স্বউদ্যোগে সাধারণ মানুষকে উদ্দীপ্ত করে ডা. বিদ্যুৎ বড়ুয়া জনগণের কল্যাণে অনন্য কাজ করেছেন।

এসময় চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির , সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বী, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়া. সিনিয়র কনসালট্যান্ট ও কোবিড ফোকাল পারসন ডা. আবদুর রব, আই সি ও কনসালট্যান্ট ডা. রাজদীপ বিশ্বাসসহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসএসএ

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর