Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাংরিনাকি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

সিনিয়র করেসপন্ডেন্ট
৮ জুলাই ২০২১ ১৭:৩৩

ঢাকা: দারাজ বাংলাদেশের অঙ্গ প্রতিষ্ঠান অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি কোম্পানি হাংরিনকির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান। সম্প্রতি হাংরিনাকি ও সাকিবের মধ্যে এই চুক্তি সই হয়েছে। চুক্তি অনুযায়ী, সাকিব আগামী দুই বছরের জন্য হাংরিনাকির খাবার ডেলিভারি সেবার অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন। বৃহস্পতিবার (৮ জুলাই) দারাজের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, কঠিন সময়ে সাকিব আল হাসানের চেয়ে বেশি সহনশীলতা এবং নির্ভরযোগ্যতার প্রমাণ দেওয়ার মতো ব্যক্তিত্ব বিরল। আর এই একই চেতনায় উদ্বুদ্ধ হয়ে, হাংরিনাকি সাকিবের সঙ্গে এই চুক্তি সই করেছে যেন প্রতিষ্ঠানটি সকল প্রতিবন্ধকতা পেরিয়ে এই লকডাউনের মধ্যেও গ্রাহকদের জন্য আরও উন্নত সেবা নিশ্চিত করতে পারে। সাকিবের মতো হাংরিনাকিও আস্থা এবং ধৈর্য ধারণের মাধ্যমে সব প্রতিকূলতা কাটিয়ে উঠতে বদ্ধপরিকর এবং লকডাউন সত্ত্বেও গ্রাহকদের জন্য সেবা চালিয়ে যাওয়ার ব্যাপারে অঙ্গীকারবদ্ধ।

এ উপলক্ষে সাকিব বলেন, ‘আমি সবসময় হাংরিনাকি থেকে খাবার অর্ডার করি, কারণ তাদের সেবার মান অসাধারণ। আমার অনেক বন্ধু ও পরিবারের মানুষেরাও হাংরিনাকির গুণগত মানের সেবার প্রশংসা করেছেন। আমি বিশ্বাস করি, আগামী দুয়েকে বছরের মধ্যে খাবার ডেলিভারি প্রতিষ্ঠান হিসেবে দেশসেরা প্ল্যাটফর্ম হবে হাংরিনাকি। তাই আমি এই যাত্রার একটি অংশ হতে পেরে খুবই আনন্দিত এবং আমার প্রত্যাশা আমাদের এই পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ অংশীদারিত্ব আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে।’

এখন থেকে হাংরিনাকির বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে সাকিব আল হাসানকে দেখা যাবে। অ্যাম্বাসেডর হিসেবে তিনি হাংরিনাকির বিভিন্ন টিভিসি/ওভিসি’তে থাকবেন এবং আরডিসিতেও অংশ নিবেন। পাশাপাশি, সাকিব এখন থেকে হাংরিনাকির ফটোশুট, ফেসবুক লাইভ সেশন, ক্যাম্পেইন, মিট অ্যান্ড গ্রিট সেশন ও স্পন্সর করা অনলাইন বা টিভি শো’তে অংশগ্রহণ করবেন।

উল্লেখ্য, হাংরিনাকি এখন বাংলাদেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজের একটি অংশ। চলতি বছরের মার্চে অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি এই প্রতিষ্ঠানটি অধিগ্রহণ করেছে দারাজ। এরপর থেকেই প্রতিষ্ঠানটি তাদের এই সেবাকে আরও উন্নত করে তুলতে বিভিন্ন ধরণের উদ্যোগ নিয়েছে এবং গ্রাহকদের কাছে রন্ধনশিল্পের অভিজ্ঞতাকে অনন্য মাত্রায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

সাকিব আল হাসান হাংরিনাকি


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর