Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ত্রীকে খুন করে লোক ডেকে বলল ‘দুর্ঘটনায় মারা গেছে’

স্পেশাল করেসপন্ডেন্ট
৮ জুলাই ২০২১ ১৯:৪৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে স্ত্রীকে খুনের অভিযোগে সিএনজি অটোরিকশার এক চালককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গ্রেফতার চালক বাসায় স্ত্রীকে খুন করে বাইরে এসে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে প্রচার করেন। এতে সন্দেহ হওয়ায় পুলিশ তাকে গ্রেফতারের পর হত্যাকাণ্ডের কথা স্বীকার করে।

বুধবার (৭ জুলাই) দিবাগত রাত তিনটা থেকে বৃহস্পতিবার ভোর পাঁচটার মধ্যে নগরীর চান্দগাঁও থানা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতার মো. রফিক (৪৫) রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার পিরোজপুর গ্রামের আনছার আলীর ছেলে। তাদের বাসা চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার ১৪ নম্বর গ্যারেজ এলাকার জমির কলোনিতে।

হত্যাকাণ্ডের শিকার রফিকের স্ত্রী মর্জিনা বেগম (৩৬) নগরীর সিএন্ডবি এলাকায় জুতার কারখানা ম্যাফ সু ফ্যাক্টরির শ্রমিক ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেশ বড়ুয়া সারাবাংলাকে জানান, বৃহস্পতিবার সকালে রফিক বাসা থেকে বেরিয়ে এলাকার লোকজনকে তার স্ত্রী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বলে প্রচার করতে থাকেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় রফিকের কথাবার্তা সন্দেহজনক মনে হওয়ায় তাকে আটক করে থানায় নেওয়া হয়। এছাড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিক হত্যাকাণ্ডের কথা স্বীকার করে নেয়। সে জানিয়েছে, তার এক ছেলে ও এক মেয়ে। ছেলে একটি গ্যারেজে নাইটগার্ডের চাকরি করে। মেয়েকে বিয়ে দিয়েছে। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। রাতভর ঝগড়ার পর ভোরের দিকে রফিক তার স্ত্রীকে ধাক্কা মারে। এতে মর্জিনা দেওয়ালের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। এরপর দুইহাত দিয়ে তার গলা চেপে ধরে তাকে হত্যা করে রফিক। মর্জিনার মাথায় জখম ও গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। তবে ময়নাতদন্তে বিষয়টি আরও পরিষ্কার হবে।’

ঘটনার সময় রফিকের ছেলে বাসায় ছিলেন না বলে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে জানান পুলিশ পরিদর্শক রাজেশ বড়ুয়া।

সারাবাংলা/আরডি/পিটিএম

দুর্ঘটনা স্ত্রীকে খুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর