Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ‘করোনা প্রতিরোধক বুথ’

সারাবাংলা ডেস্ক
৮ জুলাই ২০২১ ২০:৫৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম সরকারি জেনারেল হাসপাতালে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষ থেকে সেবাপ্রার্থী লোকজনের জন্য এই বুথ বসানো হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন করেন চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি। এসময় তিনি বলেন, চট্টগ্রামসহ সারাদেশে যেভাবে করোনার সংক্রমণ বাড়ছে তাতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারের কোনো বিকল্প নেই। উপমন্ত্রীর পক্ষ থেকে স্থাপন করা এই বুথ থেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ হবে। হাসপাতালে প্রচুর লোক সমাগম হয়। স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী তাদের কাছে সহজলভ্য করতে এই বুথ স্থাপন একটি কার্যকর পদক্ষেপ।

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, হাসপাতালের জরুরি বিভাগের সামনে এটিএম বুথের আদলে নির্মিত এই ‘এ বি এম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন করোনা প্রতিরোধক বুথ’ থেকে বাটন চেপে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পাওয়া যাবে। পুরনো মাস্ক ফেলে সবাইকে বুথ থেকে নতুন মাস্ক সংগ্রহের অনুরোধ করা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন করোনা প্রতিরোধক বুথ স্থাপনের উদ্যোক্তা সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর, আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিলর জহর লাল হাজারী, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রুমকি সেন গুপ্ত, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, নুরুল আজিম রনি, হোসাইন আহমেদ রুবেল।

সারাবাংলা/আরডি/টিআর

করোনা প্রতিরোধক বুথ চট্টগ্রাম জেনারেল হাসপাতাল মহিবুল হাসান চৌধুরী নওফেল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর