Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধু রেল সেতুর মালামাল সরবরাহে ডাম্পিং পয়েন্ট উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ জুলাই ২০২১ ১৭:৩৭

সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু রেলওয়ে সেতু নির্মাণ কাজের জন্য মালামাল সরবরাহের জন্য সিরাজগঞ্জে ডাম্পিং পয়েন্ট উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের চর রামগাঁতী উত্তরপাড়া এলাকায় নির্মিত এই ডাম্পিং পয়েন্ট উদ্বোধন করা হয়। ঠিকাদারী প্রতিষ্ঠান তাকদীর গ্রুপের চেয়ারম্যান ও আল-তাকদীর ইন্টারন্যাশনালের ম্যানেজিং পার্টনার আলমগীর হোসেন এর উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

তাকদীর গ্রুপের ব্যবস্থাপক মো. রাসেল মিয়া জানান, বঙ্গবন্ধু রেলওয়ে সেতু বাস্তবায়নে ওবাইসি করপোরেশন, তোহা করপোরেশন, ও জেফ করপোরেশন নামে তিনটি জাপানের ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ করছে। এর মধ্যে সেতুর বালি ও পাথর সরবরাহের জন্য ওবাইসি করপোরেশনের সঙ্গে বাংলাদেশি আল-তাকদীর ইন্টারন্যাশনাল চুক্তিবদ্ধ হয়েছে। আল-তাকদীর ইন্টারন্যাশনাল সারাদেশের ৫০ থেকে ৬০টি সরবরাহকারী প্রতিষ্ঠানের মাধ্যমে মালামাল সরবরাহ করবে।

এ সময় তাকদীর গ্রুপের প্রকল্প পরিচালক ও সিইও মো. শফিকুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, সরবরাহকারী আব্দুল মোতালেব সরকার, সরবরাহকারী ও সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম হাসেম, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, হাসান আলী, সরবরাহকারী ফজলুল করিম কোয়েল ও ইউপি সদস্য হযরত আলী উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

ডাম্পিং পয়েন্ট উদ্বোধন বঙ্গবন্ধু রেলওয়ে সেতু মালামাল সরবরাহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর