Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিনবিঘা করিডোর পরিদর্শনে বিএসএস প্রধান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ জুলাই ২০২১ ১৮:৩২

লালম‌নিরহাট: জেলার পাটগ্রাম উপজেলাধীন বহুল আলোচিত তিনবিঘা করিডোর পরিদর্শন করেন ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) প্রধান (ডিজি) রাকেশ আস্থানা। শনিবার (১০ জুলাই) সকাল ১০ টায় সময় তিনবিঘা করিডোর পরিদর্শনে আসেন তিনি।

বিএসএফ প্রধানের সফর উপলক্ষে গতকাল শুক্রবার (৯ জুলাই) প্রায় দুপুর পর দুই আড়াইটার দিকে তিনবিঘার ওপরে ভারতীয় বিএসএফ’র সবুজ রঙ্গের একটি হেলিকপ্টার মহড়া দিতে দেখা গেছে। এ সময় হেলিকপ্টারটি বাংলাদেশের আকাশ সীমা লঙ্ঘন করে মহড়া দেন বলে পুলিশ, বিজিবিসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা সুত্রে জানা গেছে।

বিজ্ঞাপন

পানবাড়ী বিজিবি’র একটি সূত্র মতে, রংপুর ৫১ বিজিবি’র পরিচালক লে.কর্নেল ঈসহাক আলী তিনবিঘাতে বিএসএফ প্রধান রাকেশ আস্থানার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এর আগে, শনিবার সকাল ১০টার আগে তিনবিঘার পাশে ভারতীয় ভূখণ্ডে রাকেশ আস্থানাকে বহনকারী হেলিকপ্টারটি অবতরণ করে। বিএসএফ প্রধানের আগমনের কারণে তিনবিঘা করিডোরে বাড়তি নিরাপত্তা ও সাজগোজ করা হয়।

সূত্র জানায়, তিনবিঘা থেকে ভারতের কুচলিবাড়ী থানার এলাকাধীন তিস্তা নদীর বাঁধ ও বাংলাদেশের তিস্তা ব্যারেজ এলাকা পরিদর্শন করেন বিএসএফ প্রধান। তবে করোনা মহামারিকালে বিএসএফ প্রধানের এভাবে সীমান্ত এলাকা পরিদর্শন করার ঘটনা বিশেষজ্ঞমহলে নানা প্রশ্নের জন্ম দিয়েছে।

সারাবাংলা/এনএস

তিনবিঘা করিডোর বাংলাদেশ বিএসএস প্রধান ভারত রাকেশ আস্থানা

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর