Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ দিনে ৭১১ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

সিনিয়র করেসপন্ডেন্ট
১০ জুলাই ২০২১ ১৮:৩৬

ঢাকা: করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনগণকে সরকারি কঠোর বিধিনিষেধ প্রতিপালনে সারাদেশে সম্মুখসারির যোদ্ধা হিসেবে পুলিশ কঠোর পরিশ্রম করছে। কঠোর বিধিনিষেধের গত ১০ দিনে এরইমধ্যে ৭১১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে বলে জানিয়েছে পুলিশ সদর দফতর।

পুলিশ সদর দফতর বলছে, গত ১ জুলাই থেকে ১০ জুলাই পর্যন্ত এই ১০ দিনে মোট ৭১১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি গত ২৪ ঘণ্টায় ৫৪ জন পুলিশ ও ১ জন র‌্যাব সদস্যসহ মোট ৫৫ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৯৪ জন পুলিশ ও ৬ জন র‌্যাব সদস্য মারা গেছেন বলেও জানায় পুলিশ সদর দফতর।

বিজ্ঞাপন

শনিবার (১০ জুলাই) পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) মো. সোহেল রানা জানান, এখন পর্যন্ত মোট ২২ হাজার ৮১৯ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১৯ হাজার ৯০৫ জন পুলিশ সদস্য ও ২ হাজার ৯১৪ জন র‌্যাব সদস্য রয়েছেন। এখন পর্যন্ত ১৮ হাজার ৬৩৭ জন পুলিশ ও ২ হাজার ৮২০ জন র‌্যাব সদস্যসহ মোট সুস্থ হয়েছেন ২১ হাজার ৪৫৭ জন।

তিনি আরও বলেন, বর্তমানে ১ হাজার ১৭৪ জন পুলিশ ও ৮৮ জন র‌্যাব সদস্য করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া এখন পর্যন্ত র‌্যাব ও পুলিশ বাহিনী ৯৯ হাজার ৮০৭ জন সদস্যের করোনা পরীক্ষা করা হয়েছে।

সারাবাংলা/ইউজে/একে

করোনা কোভিড-১৯ টপ নিউজ নভেল করোনাভাইরাস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর