Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভিডিও ফাঁসের পর স্কুলছাত্রীর আত্মহত্যা, কারাগারে শামীম

স্টাফ করেসপন্ডেন্ট
১০ জুলাই ২০২১ ১৯:৪২

ঢাকা: রাজধানীর বাসাবোতে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলায় আফসান রেজা শামীমের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। প্রেমের ফাঁদে ফেলে ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস করায় ওই শিক্ষার্থী আত্মহত্যা করে।

শনিবার (১০ জুলাই) মামলাটির তদন্ত কর্মকর্তা সবুজবাগ থানার এসআই লিটন মিয়া তিন দিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসির আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিজ্ঞাপন

এর আগে গত গত ৬ জুলাই শামীমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। জানা যায়, বাসাবো এলাকার এক তরুণ ওই স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে আপত্তিকর ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিও প্রচারের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে দীর্ঘদিন ধরে ‘ব্ল্যাকমেল’ করে আসছিল দুই তরুণ। মেয়েটির কাছ থেকে ছেলেটি টাকাও আদায় করেছেন বলে অভিযোগ করেন তার ফুফা।

আরও টাকা দাবির পরিপ্রেক্ষিতে মেয়েটি তা দিতে না পারায় ভিডিও ছড়িয়ে দেন ওই তরুণ। বিষয়টি মেয়েটির মা–বাবা জানতে পেরে তাকে বকাঝকা করেন। এরপর গতকাল ৪ জুলাই রাতে মেয়েটি তার নানির বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ ঘটনায় সকালে সবুজবাগ থাকায় আত্মহত্যার প্ররোচনা ও ডিজিটাল আইনে মামলা দায়ের করে উর্মির বাবা আবুল হোসেন। মামলাটিতে শামীম ও ফাহিম নামে দুই যুবককে আসামি করা হয়।

সারাবাংলা/এআই/এনএস

কারাগারে শামীম ভিডিও ফাঁস শিক্ষার্থীর আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর