Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

র‍্যাবের উপর হামলার পর অভিযানে গ্রেফতার ৪

স্পেশাল করেসপন্ডেন্ট
১২ জুলাই ২০২১ ১৯:৪৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় অবৈধ কাঠ উদ্ধার অভিযানে গিয়ে হামলার শিকার হওয়ার পর চার জনকে গ্রেফতার করেছে র‌্যাব। মসজিদের মাইকে ডাকাত এসেছে বলে ঘোষণা দিয়ে র‌্যাব সদস্যদের উপর হামলা করা হয়েছিল। এতে চার জন র‌্যাব সদস্য ও দু’জন বন বিভাগের কর্মী আহত হন।

রোববার (১১ জুলাই) দুপুরে এ হামলার ঘটনার পর বাকলিয়ার বলিরহাট এলাকাজুড়ে সাঁড়াশি অভিযান শুরু করেছিল র‌্যাবের টিম। রাত পর্যন্ত অভিযান চালিয়ে হামলার চার মূল হোতাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের চট্টগ্রাম জোনের অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল।

গ্রেফতার চার জন হলেন- মো. ফোরকান (২১), আব্দুস সাত্তার (৬৪), রাকিব (১৯) এবং শামশেদ আলম (৩২)।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বলিরহাটে বায়তুল জামান জামে মসজিদের মাইক ব্যবহার করে অবৈধভাবে কাঠ পাচার ও বিক্রির সঙ্গে জড়িত টিটু ও নিজাম র‌্যাব সদস্যদের ডাকাত উল্লেখ করে এলাকার লোকজনকে উত্তেজিত করে তোলেন। পরে ৫-৬ জন জড়ো হয়ে হামলা করে। গ্রেফতার চারজন হামলার ঘটনায় সামনে থেকে ভূমিকা পালন করে। তাদের গ্রেফতারের পাশাপাশি ঘটনাস্থল থেকে আনুমানিক ৮ হাজার ঘনফুট কাঠ জব্দ করা হয়েছে। র‌্যাব সদস্যদের উপর হামলা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে বাকলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/আরডি/এসএসএ

র‍্যাবের উপর হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর