Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গোবিন্দগঞ্জে ডাকাতি হওয়া গরু ভর্তি ট্রাক বগুড়া থেকে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ জুলাই ২০২১ ২২:০০

বগুড়া: জেলার গাবতলী উপজেলা থেকে গরু ভর্তি ট্রাকসহ ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ব্যাপারীরা চট্টগ্রামের কোরবানির হাটে বিক্রির জন্য গরুগুলো নিয়ে যাওয়ার পথে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা থেকে গরু ভর্তি ট্রাকটি ডাকাতি করা হয়।

সোমবার (১২ জুলাই) গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। এর আগে গতকাল রোববার (১১ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলা থেকে গরু ভর্তি ট্রাকটি ডাকাতি করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন— শাকিল আহম্মেদ (২৫) ও আব্দুল বারী (৪০)। তাদের দু’জনের বাড়ি গাবতলী উপজেলার উনচরকি গ্রামে বলে জানা গেছে।

পুলিশ জানায়, চট্টগ্রামের কয়েকজন গরু ব্যবসায়ী নীলফামারী থেকে ২১টি গরু কিনে গতকাল রোববার রাতে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছিলেন। পথে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা এলাকায় পৌঁছলে ১০ থেকে ১২ জনের ডাকাতদল রাত ১২টার দিকে একটি ট্রাক দিয়ে রাস্তায় ব্যারিকেড দেয়। এরপর তারা গরু ব্যবসায়ী, ট্রাকের চালক ও হেলপারসহ পাঁচজনকে বেঁধে রাস্তার পাশে ফেলে দেয়। আর গরু ভর্তি ট্রাকটি নিয়ে চলে যায়। ডাকাতরা গরুসহ ট্রাকটি বগুড়ার গাবতলী উপজেলার উনচরকি বাজার এলাকায় নিয়ে যায়। সেখানে ট্রাক থেকে গরু নামানোর সময় গাবতলী থানার টহল পুলিশ টিমের সন্দেহ হয়। পুলিশ এগিয়ে আসলে ডাকাতরা পালানোর চেষ্টা করে।

এ সময় ডাকাত দলের দুইজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের বাড়ি উনচরকি এলাকায়। তবে বাকিরা পালিয়ে যায়। পরে গরুর মালিক গাবতলী থানায় এসে ডাকাতির বর্ণনা দেন বলে জানায় পুলিশ।

এ বিষয়ে ওসি সেলিম হোসেন জানান, ডাকাত দলের পলাতক সদস্যদের মধ্যে কয়েকজনের নাম পাওয়া গেছে। তাদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

সারাবাংলা/এনএস

গরু ভর্তি ট্রাকটি ডাকাতি বগুড়া থেকে উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর