Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে পশুরহাট বসাতে বাধা দেওয়ায় ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ জুলাই ২০২১ ০১:১৮

নোয়াখালী: জেলার কবিরহাট উপজেলায় কোরবানির পশুরহাট বসাতে বাধা দেওয়ায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশের গাড়িতে গোবর নিক্ষেপ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় তাকে অবরুদ্ধ করে রাখারও অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১২ জুলাই) বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামের চিরিঙ্গা বাজারে এই ঘটনা ঘটে।

স্থানীয়দের অভিযোগ, ঈদুল আজাহা উপলক্ষে উপজেলার চিরিঙ্গা বাজার পরিচালনা কমিটির যোগসাজশে কঠোর বিধিনিষেধ অমান্য করে বসেছিল কোরবানির পশুরহাট। খবর পেয়ে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশ ঘটনাস্থলে গিয়ে হাট বন্ধ করার নির্দেশ দেন। এ সময় চিরিঙ্গা বাজার পরিচালনা কমিটির কয়েকজন নেতার উসকানিতে উপস্থিত জনতা ক্ষুব্ধ হয়ে জেলা ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং গোবর নিক্ষেপ করে। এ সময় তাকে অবরুদ্ধ করে রাখা হয়।

পরে খবর পেয়ে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা আক্তার ও কবিরহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

 এ বিষয়ে কথা বলতে ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও চিরিঙ্গা বাজার পরিচালনা কমিটির সভাপতি আবদুল মান্নানের নম্বরে একাধিকবার কল করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা আক্তার জানান, কোরবানির পশুরহাট বন্ধে নির্দেশ দিলে ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলার ঘটনা ঘটে। তবে গাড়িতে গোবর নিক্ষেপের কথা আমার জানা নেই। উপস্থিত এলাকাবাসীর তথ্যমতে অভিযুক্তদের বিরুদ্ধে এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

গাড়িতে গোবর নিক্ষেপ টপ নিউজ নোযাখালীতে পশুরহাট বসাতে বাধা ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাঙচুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর