Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে দেয়াল চাপা পড়ে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ জুলাই ২০২১ ১৮:১১

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: বন্দর এলাকায় সিটি করপোরেশনের ড্রেনে মেরামতের কাজ করার সময় স্কুলের দেয়াল ধসে চাপা পড়ে দুই দিনমজুর মারা গেছেন। এই ঘটনায় আহত হয়েছেন অজ্ঞাত এক নারী।

মঙ্গলবার (১৩ জুলাই) বেলা ১টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে বেলা সাড়ে ৩টায় মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন, লেবার সরদার হৃদয় (৩৫) ও দুলালী বেগম (৩০)। আহত নারীর নাম জানা যায়নি।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা নিহত দুলালীর স্বামী আলতাব হোসেন জানান, তারা স্বামী-স্ত্রী একসঙ্গে দিনমজুরের কাজ করে। ঠিকাদারের মাধ্যমে তারা ১১ জন নারায়ণগঞ্জ বন্দর থানার উত্তর লক্ষণখোলা এলাকার স্কুল সংলগ্ন রাস্তার পাশের ড্রেন মেরামতের কাজ করছিল।

আলতাব হোসেন জানান, ঘটনার সময় ড্রেনে নেমে মাটি খননের কাজ করছিল তারা তিন জন। তখন স্কুলের বাউন্ডারি দেয়াল ধসে পড়ে তাদের উপর। পরে তাদেরকে দেয়ালের নিচ থেকে বের করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

আলতাব হোসেন জানান, তাদের বাড়ি গাইবান্ধা সদর উপজেলার হাটলক্ষিপুর গ্রামে, থাকতেন বন্দর ইস্পাহানী বাজার এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া  জানান, নিহত একজনের নাম পরিচয় পাওয়া গেলেও আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। আহত আরেক নারীরও পরিচয় পাওয়া যায়নি। তার মাথায়সহ বুকে আঘাত লেগেছে, জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বন্দর থানায় জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এসএসএ

দেয়াল চাপা পড়ে নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর