Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধর্ষকের চোখে মরিচের গুঁড়া মেরে ৯৯৯’-এ ফোন

স্পেশাল করেসপন্ডেন্ট
১৩ জুলাই ২০২১ ১৮:২২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৪) ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী নগরীর আগ্রাবাদের স্থানীয় একটি স্কুলের শিক্ষার্থী।

গ্রেফতার জাহাঙ্গীর আলম (২২) কুমিল্লা জেলার চান্দিনা থানার মহনপুর গ্রামের মো. ওয়াহিদের ছেলে। নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদে সিডিএ আবাসিক এলাকায় গতকাল সোমবার (১২ জুলাই) রাতে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, কম্পিউটারে এডিট করা শিক্ষার্থীর নগ্ন ছবি দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলে তাকে ধর্ষণ করে ওই যুবক। পরে আবারও একই উদ্দেশ্যে গেলে দু’বার যুবকের চোখে মরিচের গুঁড়া নিক্ষেপ করে আত্মরক্ষা করেন ওই শিক্ষার্থী। তৃতীয়বার যাবার পর ওই শিক্ষার্থী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে বিষয়টি জানান।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, ‘একই এলাকার জাহাঙ্গীর মেয়েটিকে নানাভাবে প্রলুব্ধ করার চেষ্টা করে ব্যর্থ হয়ে প্রতারণার ফাঁদ পাতে। একটি নগ্ন ছবি এডিট করে মেয়েটির মুখমণ্ডল বসিয়ে তাকে দেখায়। এতে ভয় পেয়ে যায় মেয়েটি। জাহাঙ্গীর ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে বাসায় ধর্ষণ করে।’

‘এরপর আরও দুইবার ওই শিক্ষার্থীর বাসায় গিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে জাহাঙ্গীর। কিন্তু তার চোখে মরিচের গুঁড়া মেরে দিয়ে ভুক্তভোগী নিজেকে রক্ষা করে। গতকাল সোমবার আবারও ধর্ষণের চেষ্টা করলে ট্রিপল নাইনে ফোন করে মেয়েটি। আমরা গিয়ে তার বক্তব্য শুনে জাহাঙ্গীরকে গ্রেফতার করি’— বলেন ওসি মহসীন

বিজ্ঞাপন

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/আরডি/এনএস

৯৯৯’এ ফোন চোখে মরিচের গুঁড়া নিক্ষেপ টপ নিউজ যুবক গ্রেফতার শিক্ষার্থীকে ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর