Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিক্ষক-কর্মচারীদের কল্যাণ সুবিধার ৫২ কোটি ৬০ লাখ টাকা ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ জুলাই ২০২১ ১৯:৪৭

ঢাকা: ঈদুল আজহা সামনে রেখে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট কর্তৃপক্ষ ১ হাজার ১৮০ জন শিক্ষক-কর্মচারীর কল্যাণ সুবিধা বাবদ ৫২ কোটি ৬০ লাখ টাকা ছাড় করেছে। মঙ্গলবার (১৩ জুলাই) এই টাকা ব্যাংকে ছাড় করা হয়েছে।

কল্যাণ ট্রাস্টের সচিব এবং  ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ও মাউশির মহাপরিচালকের যৌথ সইয়ে ১ হাজার ১৮০ জন শিক্ষক-কর্মচারীর কল্যাণ সুবিধার ৫২ কোটি ৬০ লাখ ৫৭ হাজার ১৩১ টাকা ব্যাংকে ছাড় করা হয়েছে। ইএফটির মাধ্যমে আগামী বৃহস্পতিবারের মধ্যেই শিক্ষক-কর্মচারীদের নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্টে তাদের টাকা পৌঁছে যাবে বলে জানিয়েছে শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্ট কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু জানিয়েছেন, শত সীমাবদ্ধতা ও সংকটের মধ্যেও করোনাকালীন এই মহাদুর্যোগের মধ্যে কল্যাণ ট্রাস্টের কর্মকর্তা ও কর্মচারীদের এই অর্থছাড়ে শিক্ষামন্ত্রী, শিক্ষা উপমন্ত্রী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব, মাউশি’র মহাপরিচালক এবং ট্রাস্টি বোর্ডের সদস্যরাও সর্বাত্মক সহযোগিতা করেছেন।

এর আগে, গত ১৬ জুন ৫৭১ জন অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীর জন্য কল্যাণ সুবিধা বাবদ ২৪ কোটি ৯৭ লাখ ৮৭ হাজার ৯৫০ টাকা ছাড় করা হয়। সব মিলিয়ে ২০২০ সালের মার্চ থেকে আজ ১৩ জুলাই পর্যন্ত সময়ের মধ্যে ১২ হাজার ৭৪৮ জন শিক্ষক-কর্মচারীকে ৫৬৪ কোটি ৯ লাখ ৭০ হাজার ৭৪৩ টাকা কল্যাণ সুবিধা দেওয়া হয়েছে।

সারাবাংলা/টিএস/টিআর

অর্থছাড় ঈদুল আজহা শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর