Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা মোকাবিলায় সরকারের সীমাহীন ব্যর্থতা ক্ষমার অযোগ্য: সিপিবি

স্পেশাল করেসপন্ডেন্ট
১৩ জুলাই ২০২১ ২৩:৪০

ঢাকা: করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় সরকারের সীমাহীন ব্যর্থতা ক্ষমার অযোগ্য বলে দাবি করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। বর্তমান পরিস্থিতি মোকাবিলায় জনগণের পাশে দাঁড়ানোর জন্য সারাদেশের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে সংগঠনটি। মঙ্গলবার (১৩ জুলাই) সিপিবি’র প্রেসিডিয়াম সভায় এই আহ্বান জানানো হয়েছে।

সিপিবি’র সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেসিডিয়াম সভায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শাহ আলম, সহকারী সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন, হায়দার আকবর খান রনো, লক্ষ্মী চক্রবর্তী, রফিকুজ্জান লায়েক, শাহীন রহমান, মিহির ঘোষ, আবদুল্লাহ ক্বাফী রতন, অনিরুদ্ধ দাশ অঞ্জন।

বিজ্ঞাপন

সভায় করোনা মোকাবিলায় সরকারের ভুলনীতি, দায়িত্বহীনতা, অব্যবস্থাপনা, অনিয়ম ও দুর্নীতির তীব্র সমালোচনা ও ক্ষোভ প্রকাশ করে বলা হয়, বিধিনিষিধে দরিদ্র, শ্রমজীবী মানুষের দুর্ভোগ লাঘবে সরকার চরম দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে। অবিলম্বে গ্রাম-শহরে গণরেশনিং ব্যবস্থা চালু করার পাশাপাশি প্রতিটি জেলা-উপজেলার হাসপাতালে অক্সিজেনসহ সার্বিক চিকিৎসা সেবা এবং দেশের সকল মানুষের জন্য করোনার ভ্যাকসিন নিশ্চিত করতে হবে।

সিপিবির প্রেসিডিয়াম সভায় করোনা মহামারি মোকাবিলায় দলের পক্ষ থেকে কেন্দ্রীয় ও জেলায়-জেলায় মনিরটিং সেল গঠন করা হয়। এ সময় প্রতিটি জেলা-উপজেলায় স্বেচ্ছাসেবক টিম গঠন করে মানুষের পাশে দাঁড়ানোর জন্য সিপিবির নেতাকর্মীদের আহ্বান জানিয়ে বলা হয়, করোনা মোকাবিলায় সার্বক্ষণিক মানুষের পাশে থাকতে হবে।

সারাবাংলা/এএইচএইচ/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর