Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অভিনেত্রী আশার মৃত্যু মামলায় শামীমকে অব্যাহতি

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ জুলাই ২০২১ ০০:২৭

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর টেকনিক্যাল মোড়ে ট্রাকের ধাক্কায় অভিনেত্রী আয়েশা আক্তার আশার মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার আসামি শামীম আহমেদকে অব্যাহতির আবেদন করে ফাইনাল রিপোর্ট দাখিল করেছে পুলিশ।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে গত ৬ জুলাই এ প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার এসআই সোহান আহমেদ।

মঙ্গলবার (১৩ জুলাই) দারুস সালাম থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই আসাদুজ্জামান আসাদ সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

গত ৪ জানুয়ারি রাত দুইটার দিকে দারুস সালাম টেকনিক্যাল মোড়ে একটি ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আয়েশা। ওই ঘটনায় আশার বাবা আবু কালাম বাদী হয়ে মোটরসাইকেলের চালক শামীম আহমেদকে আসামি করে দারুস সালাম থানায় মামলা করেন।

অব্যাহতির আবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, শামীম আহমেদের মোটরসাইকেলের পেছনে বসা আশাকে ধাক্কা দেওয়া ট্রাকচালককে খুঁজে পাওয়া যায়নি। আর ঘটনার সঙ্গে শামীম যে জড়িত সেই প্রমাণ পাওয়া যায়নি। তাই তাকে অব্যাহতির আবেদন করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হলো।

অভিযোগ থেকে জানা যায়, ৬-৭ বছর ধরে আসামি শামীম আহমেদের সঙ্গে আশার পরিচয় ছিল। আশাকে মাঝেমধ্যে এবং অভিনয়ের কাজে আসা-যাওয়ায় সহযোগিতা করতো শামীম। গত ৪ জানুয়ারি রাত ১১টার দিকে বনানী অফিস থেকে বের হওয়ার সময় আশা তার বাবাকে ফোন করে জানায়, আমি কিছুক্ষণের মধ্যে বাসায় আসছি। পরে রাত পৌনে দুইটার দিকে শামীম ফোন করে জানায় আশা আর নেই। টেকনিক্যাল মোড়ে একটি অজ্ঞাত ট্রাকের নিচে চাপা পড়ে মারা গেছে।

সারাবাংলা/এআই/এসএসএ

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর