Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্তরায় নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার: দুই জনের স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ জুলাই ২০২১ ০০:৩৬

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর উত্তরার এক বাসা থেকে সুবল চন্দ্র পাল নামে এক নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত তাদের জবানবন্দি রেকর্ড করেন।

এদিন উত্তরা পশ্চিম থানার ইন্সপেক্টর মোহাম্মদ ইয়াসীন গাজী দুই আসামি মাসুদ রানা ও তার বন্ধু মিজানুর রহমানকে আদালতে হাজির করেন। এরপর আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়, উত্তরা পশ্চিম থানা এলাকার ৩ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ১০ নম্বর বাড়িতে সুবল চন্দ্র পাল কেয়ারটেকার হিসেবে চাকরি করত। প্রতিদিনের মতো ১০ জুলাই রাত ১১টার দিকে বাড়ির মূল প্রবেশ গেইট বন্ধ করে নীচ তলায় নিজের শোয়ার কক্ষে ঘুমিয়ে পড়ে সুবল চন্দ্র পাল। ১১ জুলাই ভোর সাড়ে ৪টার দিকে বাড়ির মালিক হাসান ইমাম খান ফেরদৌস ফজরের নামাজের জন্য মসজিদে যান। নামাজ আদায় শেষে সোয়া ৫টার দিকে বাড়িতে এসে সুবল চন্দ্র ডাকাডাকি করেন হাসান ইমাম খান। কোনো সাড়াশব্দ না পেয়ে রুমে গিয়ে সুবল চন্দ্রের দড়ি দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহ পড়ে থাকতে দেখেন হাসান ইমাম খান। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

ওই ঘটনায় গত ১১ জুলাই সুবল চন্দ্র পালের ছোট ভাই স্বপন চন্দ্র পাল অজ্ঞাতনামাদের আসামি করে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/এসএসএ

উত্তরায় নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর