Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলের ফোন ভাঙায় স্বামীর হাতে স্ত্রী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ জুলাই ২০২১ ১০:৪১

জয়পুরহাট: জেলার কালাই উপজেলায় ছেলের মোবাইল ফোন ভাঙায় স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছেন স্বামী আজিবর রহমান। নিহত স্ত্রীর নাম শাহিনুর আকতার (৩০)। গতকাল মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার পাঁচশিরা এলাকায় এ ঘটনা ঘটে।

আজিবর রহমানের দুই ছেলের নাম আপন (১১) এবং পরাণ (৯), তারা দু’জন সৎ ভাই। এর মধ্যে আপন আজিবরের প্রথম স্ত্রীর এবং পরাণ দ্বিতীয় স্ত্রী নিহত শাহিনুরের সন্তান। আপনের মায়ের সঙ্গে তালাক হওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন আজিবর।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানান, দুই ভাই আপন ও পরাণ গতকাল মঙ্গলবার বিকালে মোবাইলে ‘ফ্রি-ফায়ার’ গেম খেলছিল। এ সময় পরাণের মা চাতাল শ্রমিক সর্দার শাহিনুর ছেলেকে দুই-তিনবার ডাক দেয়। কিন্তু খেলায় ব্যস্ত থাকায় তারা শুনতে পায়নি। ফলে ছেলের কাছ থেকে মোবাইল নিয়ে আছাড় দিলে তা ভেঙে যায়। কিছুক্ষণ পরে চাতাল শ্রমিক আজিবর রহমান মনু বিষয়টি জেনে মোবাইল ভাঙার কারণে স্ত্রী শাহিনুরকে মারধর করে।

এ ঘটনায় শাহিনুর গুরুতর আহত হন। এ সময় শাহিনুরকে জেলার ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, ঘটনাটি জানার পর পুলিশ মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে। মামলা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/এনএস

জয়পুরহাট ফোন ভাঙায় স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামীর হাতে স্ত্রী নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর