Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপ্রিম কোর্টের আইনজীবী কানিজ রাহনুমা করোনায় মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ জুলাই ২০২১ ১৮:৫৩

ঢাকা: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী কানিজ রাহনুমা রাব্বানী (ভাষা)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৪ বছর। বুধবার (১৪ জুলাই) ভোরে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর বিষটি সাংবাদিকদের জানিয়েছেন ঢাকাস্থ সুনামগঞ্জের সিনিয়র সাংবাদিক শংকর মৈত্র।

আইনজীবী কানিজ রাহনুমা রাব্বানী (ভাষা) ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক, সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, গ্রিন ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

তিনি বাংলাদেশ বার কাউন্সিল থেকে ২০১৭ সালের ১ জানুয়ারি হাইকোর্টে আইনপেশা পরিচালনার অনুমতি প্রাপ্ত হন এবং ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হন।

আইনজীবী কানিজ রাহনুমা রাব্বানী (ভাষা) বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী ও সাবেক সংসদ সদস্য, সুনামগঞ্জ জেলার বর্তমান পিপি শাহানা রব্বানীর মেয়ে। কানিজ রাহনুমা রাব্বানী (ভাষা)’র স্বামী খন্দকার মুদাচ্ছির বিন আলী মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্ব পালন করছেন।

আইনজীবীর কানিজ রাহনুমা রাব্বানী (ভাষা) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।

সারাবাংলা/কেআইএফ/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর