Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যানের সহযোগিতায় জরুরি স্বাস্থ্যসেবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ জুলাই ২০২১ ১৪:০২

চুয়াডাঙ্গা: মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য এম এ রাজ্জাক খানের সহযোগিতায় চুয়াডাঙ্গা ফাউন্ডেশনের উদ্যোগে জরুরি স্বাস্থ্যসেবার উদ্বোধন করা হয়েছে। ‘আপনার সুরক্ষায় আমরা’— এই স্লোগানকে ধারণ করে চালু হয়েছে এই সেবা।

মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে চুয়াডাঙ্গা শহরের পলাশপাড়ার খান মহলে স্বাস্থ্যসেবার কার্যক্রম উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান, চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, চুয়াডাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি সরদার আল আমিন ও বিএমএ চুয়াডাঙ্গা শাখার সভাপতি ডা. মার্টিন হীরক চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম. এ রাজ্জাক খান বলেন, তাদের নিজ বসত বাড়িতে করোনা রোগীদের ফ্রি চিকিৎসাসহ এখান থেকে ওষুধ ও যাবতীয় চিকিৎসা সামগ্রী দেওয়া হবে। এখানে সবসময় অক্সিজেন ভর্তি সিলিন্ডারের মজুত থাকবে। চিকিৎসার প্রয়োজনে নির্দিষ্ট স্থানে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া হবে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সহায়তার জন্য ১০টি অক্সিজেন সিলিন্ডারও দেওয়া হয় এসময়।

সারাবাংলা/টিআর

জরুরি স্বাস্থ্যসেবা মিনিস্টার গ্রুপ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর