Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভুয়া ডিবি পরিচয়দাতা ডাকাত দলের ৪ সদস্য রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ জুলাই ২০২১ ০২:৩২

ঢাকা: গোয়েন্দা পুলিশ পরিচয়দাতা ডাকাত দলের চার সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বসিলা এলাকায় অস্ত্র ও পুলিশের সরঞ্জামসহ ডিবির জ্যাকেট পরে চেকপোস্টের মাধ্যমে ডাকাতির প্রস্তুতির সময় তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

বুধবার (১৪ জুলাই) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এ আদেশ দেন। রিমান্ডে যাওয়া আসামিরা হলেন— জাহিদ হাসান ওরফে রেজাউল, মানিক ব্যাপারি ওরফে দারোগা মানিক, ফারুক হোসেন ওরফে নাসির উদ্দিন ও রুবেল সিকদার ওরফে রুস্তম।

বিজ্ঞাপন

এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির তেজগাঁও জোনাল টিমের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মাহবুবুল হক আসামিদের আদালতে হাজির করেন। ডাকাতির প্রস্তুতির মামলায় জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের সাত দিন করে রিমান্ড আবেদন করেন। এছাড়া অস্ত্র আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মানিক বেপারীর আরও সাত দিনের রিমান্ড আবেদন করেন।

আদালতের শুনানি শেষে ডাকাতির প্রস্তুতির মামলায় প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে খেলনা পিস্তল হওয়ায় অস্ত্র মামলায় মানিকের রিমান্ড আবেদন নামঞ্জুর করেন আদালত।

জানা য়ায়, গত ১৩ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর মোহাম্মদপুর থানার বসিলা এলাকায় অস্ত্র ও পুলিশের সরঞ্জামসহ ডিবির জ্যাকেট পরিহিত অবস্থায় তাদের গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডিবির তেজগাঁও জোনাল টিম। ওই সময় তাদের কাছ থেকে একটি বন্দুক, একটি চাপাতি, দু’টি ছোরা, তিনটি ডিবি লেখা জ্যাকেট, একটি খেলনা পিস্তল ও কভার, একটি ওয়্যারলেস সেট, সেলাইরেঞ্চ চাবি ও এক জোড়া হ্যান্ডকাফসহ নগদ এক লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। ওই ঘটনায় তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

ডিবি পরিচয়ে ডাকাতি ভুয়া ডিবি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর