Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএসএফ’র গুলিতে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জুলাই ২০২১ ০৬:৪৪

লালমনিরহাট: জেলার আদিতমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে সুভল চন্দ্র নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ জুলাই) আদিতমারীর ভেলাবাড়ী ইউনিয়নের মহিসতলী সীমান্তের মেইন পিলার ৯২০ এর সাব পিলার আট এর কাছে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে বর্ডার গার্ডস বাংলাদেশ (বিজিবি)।

বিজিবি সূত্রে জানা যায়, মৃত সুভল চন্দ্র দুলালী সীমান্ত দিয়ে ১০-১২ জনের একটি দলের সঙ্গে ভারতের হিজলতলা গ্রাম থেকে গরু আনতে যান। ভোরে সবাই মিলে গরু নিয়ে সীমান্ত অতিক্রম করার সময় বিএসএফ ৭৫ ব্যাটালিয়নের রানীনগর ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় সবাই পালিয়ে গেলেও, ঘটনাস্থলেই সুভল গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারান। এছাড়াও, গুলিবিদ্ধ আরও দুইজন গোপনে চিকিৎসা নিচ্ছেন বলে সারাবাংলাকে জানিয়েছে কয়েকটি সূত্র।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য রজব আলী সারাবাংলাকে বলেন, ঘটনার পর থেকেই বিএসএফ বাংলাদেশ সীমান্ত থেকে চার গজ দূরে ভারতের ভূ-খণ্ডের ভেতরে মরদেহটিকে ঘিরে রেখেছে।

অন্যদিকে, ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তৌহিদুল আলম সারাবাংলাকে বলেন, ‘সীমান্তের তিনশ’ গজ দূরে ভারতে অভ্যন্তরে একটি মরদেহ পড়ে রয়েছে বলে জেনেছেন। বিজিবির পক্ষ থেকে এই হত্যাকাণ্ডের প্রতিবাদ জানানোসহ পতাকা বৈঠক আহ্বান করা হয়েছে বলে জানান ওই বিজিবি কর্মকর্তা।

সারাবাংলা/একেএম

গুলিতে যুবকের মৃত্যু বিএসএফ বিজিবি

বিজ্ঞাপন
সর্বশেষ

গোলমরিচ যেভাবে দ্রুত ওজন কমায়
২০ অক্টোবর ২০২৪ ১৫:৫১

সম্পর্কিত খবর