Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারি ৬৬৪ বস্তা চাল বাজারে, প্রশাসন নিরব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জুলাই ২০২১ ১০:৫৯

ফাইল ছবি

ঠাকুরগাঁও: জেলার সদর উপজেলার রুহিয়া থানায় ৬৬৪ বস্তা সরকারি খাদ্য গুদামের চাল খোলাবাজারে বিক্রি করার অভিযোগ উঠলেও নিরব ভূমিকা পালন করছে স্থানীয় প্রশাসন। তবে জেলা খাদ্য বিভাগ বলছে— ‘এই চাল আমাদের নয়, পঞ্চগড় জেলা থেকে নিয়ে আসা হয়েছে।’

ঠাকুরগাঁও সদর উপজেলার খাদ্য নিয়ন্ত্রক সূত্র জানায়, এ ধরনের খবর পাওয়ার পর তারা সেখানে যান। সেই চালের বস্তাগুলো যাচাই-বাছাই করা হয়। তাতে দেখা গেছে রুহিয়া থানার তন্ময় ট্রেডার্স’র সত্ত্বাধিকারী লক্ষ্মী চন্দ্র ওই চালের বস্তাগুলো পঞ্চগড় থেকে নিয়ে এসেছেন।

বিজ্ঞাপন

অপরদিকে পঞ্চগড় জেলার খাদ্য নিয়ন্ত্রক রেজাউল হক খন্দকার বলেন, ‘বিষয়টি আমার জানা নেই।’ পরে তিনি অসুস্থতার কথা বলে আরেকজনকে ফোনটি দেন। তিনি ফোন ধরে বলেন, ‘এই তথ্য কোথায় পেলেন? আপনার বাসা কোথায়? এটি আমাদের বিষয় নয়। ঠাকুরগাঁওয়ের বিষয়। এক্ষেত্রে ঠাকুরগাঁও খাদ্য বিভাগ বিষয়টি দেখবেন।’

অপর একটি সূত্র জানায়, সরকারি চালের বস্তাগুলো নিয়ে গত মঙ্গলবার (১৩ জুলাই) দফায় দফায় দেন দরবার চলে। এ ঘটনাটি ধামাচাপা দিতে জোর তদবির চালানো হয়।

তবে এ বিষয়ে কথা বলার জন্য তন্ময় ট্রেডার্স’র সত্ত্বাধিকারী লক্ষ্মী চন্দ্রের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ ঘটনার সত্যতা স্বীকার করে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুর রহমান বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনএস

টপ নিউজ প্রশাসন নিরব সরকারি চাল খোলাবাজারে বিক্রি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর