Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোক্তাদের সঙ্গে ঈদ উদযাপনে কোকাকোলা’র বিশেষ অফার

সারাবাংলা ডেস্ক
১৫ জুলাই ২০২১ ১৯:৫৯

ঢাকা: বাসায় তৈরি সুস্বাদু খাবার ও কোকাকোলার মাধ্যমে ভোক্তাদের সঙ্গে ‘ঈদুল আজহা’র আনন্দ উদযাপন করছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় কোমল পানীয় কোম্পানি কোকাকোলা বাংলাদেশ।

অভিনব এক উদ্যোগের মাধ্যমে নিজেদের পছন্দের খাবার রিভিউ করতে একে অন্যকে নমিনেট করেছে দেশের জনপ্রিয় ফুড ব্লগাররা। এসব ভিডিওতে দেখা গেছে, দেশ সেরা ফুড ব্লগার ‘রাফসান দ্যা ছোটভাই’ খ্যাত রাফসান ও ‘ক্ষুধা লাগসে’ খ্যাত ফাইজাসহ ১২ তরুণ তাদের পছন্দের খাবারের রিভিউ করছে এবং এসময় তাদের সবার পাশেই ছিল সবার পছন্দের কোমলপানীয় কোকাকোলা। পরবর্তীতে কোকাকোলা বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে ভিডিওগুলো আপলোড করা হয়েছে।

বিজ্ঞাপন

যেকোনো উৎসব আরও বিশেষ ও স্মরণীয় করে তোলে কোকাকোলা। তাই দেশ যখন পবিত্র ঈদুল আযহা উদযাপনের জন্য প্রস্তুত হচ্ছে, তখন ভোক্তাদের জন্য ১০ দিনব্যাপী ঈদের বিশেষ অফার ঘোষণা করেছে কোকাকোলা। এই অফারের আওতায় দেশের ই-কমার্স সাইটগুলোতে ঢুকে শহরাঞ্চলের ভোক্তারা কোকাকোলা ও স্প্রাইটের দু’টি ১.২৫ লিটারের পিইটি বোতল কিনলেই সঙ্গে ৬০০ এমএল বেশি পাবেন। আর গ্রামাঞ্চলের ভোক্তারা কোকাকোলা ও স্প্রাইটের দু’টি এক লিটারের পিইটি বোতল কিনলে সঙ্গে নিশ্চিতভাবে ৫০০ এমএল বেশি পাচ্ছেন।

পবিত্র ঈদুল আজহার আনন্দে প্রিয়জনদের সঙ্গে পছন্দের খাবার ভাগাভাগির মাধ্যমে ভোক্তাদেরকে স্মরণীয় মুহূর্ত উপহার দেয়াই কোকা-কোলার লক্ষ্য। ভোক্তাদের খাবার টেবিলে আরো বেশি বেশি আনন্দ ছড়িয়ে দেওয়ার মাধ্যমে তাদের একসঙ্গে কাটানো মুহূর্তগুলোকে স্মরণীয় করে তুলতেই কোম্পানিটির এই প্রচেষ্টা।

দেশের ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে ঈদের বিশেষ এই অফার পাওয়া যাবে। অফারটি নেওয়ার মাধ্যমে পরিবার ও বন্ধু-বান্ধবের সঙ্গে মিলে ভোক্তারা তাদের ঈদ আনন্দকে আরও উপভোগ্য করে তুলতে পারবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

ই-কমার্স ঈদুল আজহা কোকাকোলা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর