Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণশ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ জুলাই ২০২১ ২০:৩১

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেহেদী হাসান (১৯) নামে একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে বায়েজিদ (২৯) নামে আরেক মিস্ত্রী। নিহত মেহেদী হাসান সেনিটারি মিস্ত্রির সহযোগী হিসেবে ওই নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল ৪টার দিকে উত্তর যাত্রাবাড়ী বিবিরবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে বিকেল পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

তাদের সহকর্মী মো. সুমন জানান, যাত্রাবাড়ী বিবিরবাগিচায় একটি বহুতল ভবনের ৪ তলায় কাজ করছিল তারা দুজন। মেহেদী ও বায়েজিদ ৪র্থ তলা থেকে ৩য় তলায় লোহার পাইপ নামানোর সময় বাইরের বিদ্যুতের তারের সঙ্গে সংস্পর্শে স্পৃষ্ট হয়। পরে তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসলে মেহেদী মারা যায়।

মৃতের দুলাভাই আজমল হোসেন জানান, তাদের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি গ্রামে। বাবার ননাম আব্দুস সাত্তার মৃধা। বর্তমানে মুগদা মান্ডার দানবের গলিতে থাকেন তারা। ছয় মাস ধরে সেনেটারি মিস্ত্রীর সহযোগী হিসেবে কাজ করছিল মেহেদী হাসান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মেহেদীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। আর দগ্ধ বায়েজিদকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার হাত ঝলসে গেছে।

সারাবাংলা /এসএসআর/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর