Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রিজের চুরি করা মালামাল উদ্ধার: মামলা হয়নি ৩ দিনেও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ জুলাই ২০২১ ১৪:১২

বরিশাল: ঝালকাঠির রাজাপুরের একটি আয়রন ব্রিজের পুরাতন লোহার মালামাল চুরি করে বরিশালে পাচারের সময় নলছিটির আমিরাবাদ এলাকা থেকে উদ্ধার হয়েছে। তবে মালামাল উদ্ধারের পর তিন দিন পেরিয়ে গেলেও এ ঘটনায় কোনো মামলা হয়নি।

গত মঙ্গলবার (১৩ জুলাই) রাতে এসব মালামাল নলছিটি থানা পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

পুলিশের দাবি, মালামালগুলো পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় কেউ মামলা না করায় মালামালগুলো জব্দ দেখিয়ে আদালতকে জানানো হয়েছে।

জানা গেছে, রাজাপুরের গালুয়া ইউনিয়নের একটি ব্রিজের পুরাতন লোহার মালামাল চুরি করে গত মঙ্গলবার দুপুরে একটি সংঘবদ্ধ চোর চক্র পিকআপে করে বরিশাল নগরীতে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে জানাজানি হওয়ায় খুলনা-বরিশাল মহাসড়কের নলছিটি উপজেলা আমিরাবাদ এলাকায় স্থানীয়রা পিকআপটি আটকে দেয়।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, স্থানীয়দের জিজ্ঞাসাবাদে পিকআপে থাকা লোকজন জানায়, মালামালগুলো রাজাপুরের গালুয়া এলাকার একটি ব্রিজের। মেরামত ও রঙ করানোর জন্য সেগুলো বরিশালের ভাই ভাই স্টোরে নেওয়া হচ্ছে। তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হলে স্থানীয়রা তাদেরকে চ্যালেঞ্জ করে। পরিস্থিতি বেগতিক দেখে পিকআপটি দ্রুত সামনে টেনে চুরি করা মালামালগুলো রাস্তার পাশে ফেলে পিকআপ নিয়ে দ্রুত পালিয়ে যায় চালক। পরে পুলিশ মালামালগুলে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মালামালগুলো উদ্ধারকারী নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) আজিজুর রহমান জানান, পরিত্যক্ত অবস্থায় মালামালগুলো উদ্ধার করি আমরা। এ ঘটনায় ওই রাতেই নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। জব্দ করা মালামালের ব্যাপারে আদালতকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

জানতে চাইলে নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) এইচ এম মাহমুদ শুক্রবার দুপুরে বলেন, মালামালগুলো পরিত্যক্ত অবস্থায় পাওয়ায় ঘটনাস্থল থেকে কাউকে আটক করা যায়নি। উদ্ধার করা মালামাল এখন পুলিশ হেফাজতে আছে। তবে কেউ বাদী না হওয়ায় এখনো মামলা হয়নি।

সারাবাংলা/টিআর

চুরি করা মালামাল ব্রিজের মালামাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর