Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মৌলভীবাজারে ভারত থেকে আসা নারী-শিশুসহ ২১ রোহিঙ্গা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ জুলাই ২০২১ ২০:২৪

মৌলভীবাজার: জেলার নারী ও শিশুসহ ২১ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। শনিবার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য তারা ভারতের ত্রিপুরা থেকে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে মৌলভীবাজার শহরের ঢাকা বাসস্ট্যান্ডে একদল অপরিচিত লোকের চলাফেরা ও কথাবার্তা নিয়ে স্থানীয় ব্যক্তিদের সন্দেহ হয়। তারা বিষয়টি পুলিশকে জানান। পরে মৌলভীবাজার সদর মডেল থানা-পুলিশ বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করে থানায় নিয়ে যান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রোহিঙ্গারা পুলিশকে জানিয়েছেন, দলের সদস্যরা ভারতের ত্রিপুরা রাজ্যের কালীঘাট থেকে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৃথিমপাশার শিকরি সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে ঢোকেন। এরপর সিএনজিচালিত অটোরিকশায় করে তারা মৌলভীবাজার আসেন।

তারা কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে যাওয়ার জন্য বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। দলে ৬ জন পুরুষ, ৮ জন নারী ও ৭ শিশু রয়েছে। তাদের কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান সারাবাংলাকে ২১ রোহিঙ্গাকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

সারাবাংলা/এমও

মৌলভীবাজার রোহিঙ্গা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর