Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরায় জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু, স্ত্রী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ জুলাই ২০২১ ২২:০৭

সাতক্ষীরা: জেলার সদর উপজেলার ঘোনা ইউনিয়নের ছনকা তালসারি গ্রামে জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ি মোমেনা খাতুন নিহত হয়েছেন। একইসময়ে ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত হয়েছেন তার মেয়ে ফাতেমা খাতুন। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিববার (১৭ জুলাই) এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে মোমেনার জামাতা সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের নেসারউদ্দিনের ছেলে মাতিনুর রহমানকে। শুক্রবার গভীর রাতে সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের ছনকা তালসারি গ্রামে ফাতেমার বাবা গোলাম হোসেনের বাড়িতে ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, পায়রাডাঙ্গা গ্রামের মাতিনুরের সাথে ১৭ বছর আগে বিয়ে হয় ফাতেমা খাতুনের। তাদের একটি মেয়ে সন্তান রয়েছে। একমাস আগে তাদের ছাড়াছাড়ি হয়ে গেলে ফাতেমা বাবার বাড়ি ছনকা তালসারি গ্রামে চলে আসে।

শুক্রবার রাতে মাতিনুর তাদের বাড়ি আসে। গভীর রাতে সুযোগ বুঝে সে ফাতেমার নাভির নিচে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। তাকে ঠেকাতে এলে মাতিনুর তার শাশুড়ি মোমেনাকেও ছুরিকাঘাত করে। পরে মোমেনা মারা যান। ফাতেমাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, নিহত মোমেনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে মোমেনার জামাতা মাতিনুরকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

গ্রেফতার শাশুড়ির মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর