Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট
১৮ জুলাই ২০২১ ১৮:৫০

ঢাকা: দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছে বিএনপি। রোববার (১৮ জুলাই) দুপুরে গুলশানে দলটির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই শুভেচ্ছা জানান।

তিনি বলেন, ‘২১ জুলাই পবিত্র ঈদুল আজহা। আমি আপনাদের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সারাদেশের মানুষকে ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি, দেশবাসীকে ঈদ মোবারক জানাচ্ছি। সেই সঙ্গে এই ভয়ংকর দুঃসময়ে যারা মারা গেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। যারা এখনও করোনায় আক্রান্ত আছেন তাদের সুস্থতা কামনা করছি। আপনারা সবাই যেন সুস্থ থাকেন সেই দোয়া করছি।’

বিজ্ঞাপন

‘বিশেষ করে আপনারা যারা সাংবাদিক আছেন, অত্যন্ত ঝুঁকি নিয়ে কাজ করছেন, তারা সবাই সুস্থ থাকুন, নিরাপদ থাকুন এই প্রার্থনা করছি’— বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়া কবে ভ্যাকসিন গ্রহণ করবেন জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ‘এটি উনার চিকিৎসকরা বলতে পারবেন।’

গতকাল খালেদা জিয়ার ভ্যাকসিন গ্রহণের ফিরতি এসএমএস এসেছে। জানা গেছে, ঈদের আগেই তিনি ভ্যাকসিন নেবেন। এর আগে, গত ৮ জুলাই ‘সুরক্ষা’ অ্যাপসের মাধ্যমে করোনার ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ওয়েবসাইটে খালেদা জিয়ার ভ্যাকসিন নেওয়ার স্থান মহাখালী ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতাল লেখা হয়েছে।

আরও পড়ুন: জমিয়ত গেছে সরকারের চাপে: মির্জা ফখরুল

বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে দীর্ঘ ৫৩ দিন চিকিৎসা শেষে গত ১৯ জুন গুলশানের ‘ফিরোজা’য় ফেরেন। এভারকেয়ার হাসপাতালে ওই সময়ে করোনা ঝুঁকি দেখা দেওয়ায় তাকে বাসায় স্থানান্তর করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

এর আগে, গত ১৪ এপ্রিল খালেদা জিয়া করোনায় আক্রান্ত হন। প্রথম তিন সপ্তাহ তার চিকিৎসা গুলশানে চলে। পরে পোস্ট কোভিড জটিলতা দেখা দিলে ২৭ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে হৃদরোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের মেডিকেল বোর্ড তার চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে।’

সারাবাংলা/এজেড/একে

ঈদুল আজহা টপ নিউজ ফখরুল বিএনপি শুভেচ্ছা

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর