Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পটুয়াখালীতে দুঃস্থদের মাঝে সুলতান আহমেদ মৃধার খাদ্যসামগ্রী বিতরণ

লোকাল করেসপন্ডেন্ট
১৯ জুলাই ২০২১ ০০:৩৫

পটুয়াখালী: করোনাভাইরাস মহামারি পরিস্থিতিতে পটুয়াখালীতে অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মো. সুলতান আহমেদ মৃধা।

রোববার (১৮ জুলাই) লোহালিয়া খেয়াঘাট এলাকায় স্বাস্থ্যবিধি মেনে দুইশতাধিক দুঃস্থ-অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৬ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি ডাল ও আধা কেজি সয়াবিন তেল।

এসময় আলহাজ্ব এ্যাড. মো. সুলতান আহমেদ মৃধা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে গরীব, অসহায় এবং দুঃস্থদের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এ খাদ্য সহায়তা প্রদান করছি। এছাড়া দেশে করোনা মহামারির শুরু থেকে বিভিন্ন সুরক্ষা সামগ্রীসহ নগদ অর্থ এবং খাদ্য সহায়তা নিজ উদ্যোগে প্রদান করে আসছি। সমাজের বিত্তবানরা যদি অসহায়দের পাশে এগিয়ে আসেন তাহলে কিছুটা হলেও দরিদ্রদের দুঃখ কষ্ট লাগব হবে।

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জালাল মৃধা, যুবলীগ নেতা মো. অসীম মৃধাসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর