Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ত্রাণ উপকমিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট
১৯ জুলাই ২০২১ ০০:৫২

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী এবং করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।

রোববার (১৮ জুলাই) ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিভিন্ন সংগঠন ও প্রতিনিধদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। সচিবালয়ের নিজ দফতর থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিসেবে ভার্চুয়ালি যুক্ত আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরীর সভাপতিত্বে বঙ্গবন্ধু এভিনিউয়ে বক্তব্য রাখেন- যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যকরী সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, উপ কমিটির সদস্য ডা. হেদায়েতুল ইসলাম বাদল, মো আখলাকুর রহমান মাইনুসহ অনেকে।

অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাব কর্মচারী ইউনিয়ন, রিপোটার্স ইউনিটি কর্মচারী, ক্রাইম রিপোটার্স অ্যাসোসিয়েশন কর্মচারী, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কর্মচারী, বাংলাদেশ চলচিত্র সাংবাদিক সংস্থার কর্মচারী, ১৪ দল ভুক্ত বাসদ, ন্যাপ ও গণতন্ত্রী পার্টি, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ, বঙ্গমাতা পরিষদ, কালাচান ব্যান্ড পার্টি, কামরাঙ্গীচর ডিঙ্গি মাঝি সমিতি, কাসীদা, কাওয়ালী গায়ক ও ঢাক বাজনা বাদক, ঘুড়ি প্রস্তুতকারক ও ঘুড়ি উৎসবের আয়োজক, বেদে সম্প্রদায়, হিজরা সম্প্রদায়, আলেম-ওলামা সম্প্রদায়, পুরনো ঢাকার ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়িসমূহের ঘোড়ার জন্য খাবার এবং করোনাভাইরাস সুরক্ষা সামগ্রী বিতরণের জন্য ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

সারাবাংলা/এনআর/এমও

ঈদ উপহার ত্রাণ উপকমিটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর