Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ত্রাণ বিতরণে অনিয়ম সহ্য করা হবে না: মির্জা আজম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ জুলাই ২০২১ ১৪:২৩

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, ঈদ উপলক্ষে হতদরিদ্র মানুষের মাঝে সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে। এসব ত্রাণ বিতরণ প্রক্রিয়ায় স্থানীয় জনপ্রতিনিধিদের শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করতে হবে। ত্রাণ বিতরণে কোনো ধরনের অনিয়ম সহ্য করা হবে না।

সোমবার (১৯ জুলাই) দুপুরে জামালপুর পৌরসভা প্রাঙ্গণে ‘হ্যালো মেয়র’ ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হ্যালো মেয়র ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিসটি জামালপুর পৌর এলাকার করোনা ও জরুরি রোগীদের সেবায় ২৪ ঘণ্টা নিয়োজিত থাকবে।

বিজ্ঞাপন

মির্জা আজম বলেন, ‘করোনার এই মহামারির সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের কর্মহীন ও ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনার সময় আওয়ামী লীগের বিভিন্ন সাংগঠনিক কাজ স্থগিত করা মানে সমস্ত কাজকর্ম গুটিয়ে থাকা নয়।’

পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মুহাম্মদ বাকী বিল্লাহ।

পরে মির্জা আজম জামালপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিশুদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করেন।

সারাবাংলা/এমও

অনিয়ম ত্রাণ বিতরণ মির্জা আজম

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর