Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রলার ভাড়াকে কেন্দ্র করে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ জুলাই ২০২১ ২২:৩৩

মুন্সিগঞ্জ: ট্রলার ভাড়াকে কেন্দ্র করে মুন্সিগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নের বেহের পাড়ায় প্রতিপক্ষের অতর্কিত হামলায় আলিম সরকার (৬০) একজন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে এই ঘটনা ঘটে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, নিজাম বেপারী (৩৫), হৃদয় (১৭), জগতারা (৪০), সুমি (২৫) ও হালিমন (৬০)। তাদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

নিহত আলিম সরকারের ভাগ্নে মো. নিজাম বেপারী জানান, সকাল ৯টায় স্থানীয় দিঘিরপাড় বাজার থেকে শিলই ইউনিয়নের ৯ নন্বর ওয়ার্ডের ইউপি সদস্য রিয়াজুল ইসলাম হাকিম নিহত আলিম সরকারের ভাগ্নে মহিউদ্দিনের ট্রলার ভাড়া করে দিঘিরপাড় বাজার থেকে বেহেরপাড়ায় আসে। এসময় ইউপি সদস্য মহিউদ্দিনকে ১০০ টাকা ভাড়া দিলে তা নিতে অস্বীকৃতি জানায় মহিউদ্দিন এবং ৩শ টাকা দাবি করে। এ নিয়ে বাকবিতণ্ডা হলে ট্রলার মালিককে ৩শ টাকা দেয় ইউপি সদস্য রিয়াজুল ইসলাম হাকিম। এতে অপমানিত বোধ করেন ইউপি সদস্য। পরে এর প্রতিশোধ হিসেবে দুপুর সাড়ে ১২টায় ইউপি সদস্য লোকজন নিয়ে বেহেরপাড়া এসে হামলা চালালে ঘটনাস্থলেই আলিম সরকার ইউপি সদস্যের লোকজনের লাঠির আঘাতে মারা যায় ও আরও ৫ জন আহত হয়।

ওসি আবুবক্কর সিদ্দিক জানান, এ পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসএ

মুন্সিগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর